বগুড়ায় গ্যাসের আগুনে বাড়ী পুড়ে ছাই

সোমবার, ১০ অগাস্ট ২০২০, ১১:৫০ পূর্বাহ্ন

News Headline :
তৃণমূল থেকে উঠে আশা জালাল উদ্দীন বেল্লাল টাঙ্গাইলে দীর্ঘস্থায়ী বন্যায় ফসলের ব্যাপক ক্ষয়ক্ষতি লালমোহনে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন সরকার বিশ্বে মর্যাদার আসন ধরে রেখে দেশের উন্নয়ন অব্যাহত রেখেছে : সাংসদ বাবু  কয়রায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষরোপন  যশোরে নিখোঁজ সেনা সদস্য নববধূসহ আটক কুড়িগ্রামের উলিপুরে চ্যানেল এস এর সাংবাদিকের ইন্তেকাল মান্দায় ৫ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা: আটক ১ গাইবান্ধা তিন আসনের সংসদ সদস্য বলেছেন স্বাধীনতা বিরোধীরা দেশকে নিয়ে নানা ষড়যন্ত্রে লিপ্ত ভোলায় দরিদ্র নারীদের মাঝে মুরগী ও খাঁচা বিতরন

বগুড়ায় গ্যাসের আগুনে বাড়ী পুড়ে ছাই

বগুড়া প্রতিনিধি:
বগুড়ার ধুনট উপজেলায় গ্যাস সিলিন্ডার ছিদ্র হয়ে লাগা আগুনে এক ব্যবসায়ীর বাড়ীঘর পুড়ে ছাই হয়েছে। বুধবার সকাল ১১টায় উপজেলার মাঠপাড়া গ্রামে এই অগ্নিকান্ড ঘটে। তবে এই ঘটনায় কেউ আহত হয়নি। জানা যায়, উপজেলার মাঠপাড়া গ্রামের মাহমুদুল হাসান টিটু ধুনট শহরের একজন কাপড় ব্যবসায়ী।

তার বাড়িতে রান্নার কাজে গ্যাসের চুলা ব্যবহার করে। রান্নাঘরে রক্ষিত মেয়াদ উত্তীর্ণ সিলিন্ডার ছিদ্র হয়ে গ্যাস বের হয়েছিল। কিন্ত বিষয়টি টের পায়নি গৃহকর্তী। বুধবার সকালে রান্নার জন্য ঘরে প্রবেশ করে গ্যাসের চুলায় আগুন ধরানোর সাথে সাথে পুরো ঘরেই আগুন জ্বলে উঠে। মহুর্তের মধ্যে পুরো বাড়ী পুড়ে যায়।

অগ্নিকান্ডে বসতঘর, আসবাবপত্র, খাদ্যশষ্য, নগদ টাকা ও স্বর্ণালংকারসহ প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে। ধুনট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার শামীম রেজা এ প্রতিবেদক-কে বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রন করা হয়েছে। গ্যাসের সিলেন্ডার থেকে আগুনের সূত্রপাত ঘটে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD