রবিবার, রাত ৩:৫১, ২রা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
প্রতিনিধি নিয়োগ চলছে! প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত : ০১৭৬৬২৩৮৮১৭
জাতীয় | আন্তর্জাতিক | খেলাধুলা | বিনোদন | রাজনীতি | লাইফ স্টাইল | শিক্ষাঙ্গন |

নিষেধাজ্ঞায় হয়নি মুসলিম ঐক্য পরিষদের দোয়া মাহফিল, কঠোর নিরাপত্তা, আটক ৩

আপডেট : অক্টোবর, ২৫, ২০১৯, ৮:৩২ অপরাহ্ণ

117

ইয়াছিনুল ঈমন, ভোলা:
ভোলার বোরহানউদ্দিনে পুলিশ-জনতা সংঘর্ষে নিহতদের স্মরণে শুক্রবারের সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের পূর্ব ঘোষিত দোয়া মাহফিল প্রশাসনের নিষেধাজ্ঞায় স্থগিত করেছে সংগঠনটি। যার কারনে শুক্রবার ২৫ অক্টোবর পূর্ব নির্ধারিত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়নি।
সর্বদলীয় মুসলিম ঐক্যপরিষদের সংগঠনটির সদস্য সচিব মাওলানা মিজানুর রহমান জানান আমরা শান্তিপূর্ণভাবে দোয়া মাহফিল অনুষ্ঠানটি করার প্রস্তুতিও নিয়েছিলাম। কিন্তু বৃহষ্পতিবার বিকেলে আমরা জেলা প্রশাসকের কাছে লিখিত অনুমতি চাইলে তিনি আমাদেরকে অনুমতি দেননি। বরং উল্টো শুক্রবার ভোলায় সকল ধরনের সভা-সমাবেশের উপর নিষেধাজ্ঞা জারি করে রাতে আমাদের কাছে একটি চিঠি পাঠায়। এমতাবস্থায় আমরা আমাদের দোয়া মাহফিল স্থগিত করেছি। পরবর্তীতে আমারা আলোচনা করে আমাদের কর্মসূচি ঘোষণা করবো।
সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দোয়া মাহফিলকে কেন্দ্র করে দিনভর ভোলায় থমথমে পরিস্থিতি বিরাজ করেছে। শহর জুরে ছিল বিজিবি, কোস্ট গার্ড, র‍্যাব ও পুলিশের কঠোর টহল। দোয়া মাহফিলের অনুষ্ঠান স্থল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ নিরাপত্তার চাদরে মোড়া ছিল। দিনভর উৎকণ্ঠা থাকলেও মুসলিম ঐক্যপরিষদের কর্মসূচি স্থগিত থাকার কারনে কোথাও কোন অপ্রীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়নি।
দিনভর শহরের সঙ্গে বাস ও নৌ যোগাযোগ সাময়িকভাবে বন্ধ রাখা হয়েছিল। পূর্ব ঘোষনা ছাড়া বাস ও নৌযোগাযোগ বন্ধ থাকায় যাত্রীরা কিছুটা ভোগান্তিতে পরে।
এদিকে, সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের দোয়া মাহফিলকে কেন্দ্র করে বিশৃঙ্খলা সৃষ্টির আশঙ্কায় তিনজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. এনায়েত হোসেন।

Editor & Publisher: Tania Mahmud
Head Office: 371/2, Mirpur-10, Dhaka-1216
Mobile: +8801766238817
Email: dhakaobserverbd@gmail.com

Maintenance By: AMS IT & Solutions

শিরোনাম :
★★ ঘুষের ভিডিও ধারন করায় সাংবাদিককে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দেয়ার হুমকি ★★ বরিশালে জোরপূর্বক দুই বোনের সাথে বসবাস করার অভিযোগ ★★ নলছিটিতে ১১,৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার, আটক- ৩ ★★ কয়রায় নবযাত্রা প্রকল্পের ওয়ার্ল্ড ভিশন ও ওয়ার্ল্ড ফুড প্রোগ্রাম কার্যক্রম পরিদর্শন ★★ ভোলায় ঘুর্ণিঝড় বুলবুলের তান্ডবে ইটভাটা ব্যাবসায়ীদের ৫০ কোটি টাকার ক্ষতি, আয়কর মওকুফের দাবী ★★ কয়রায় ঘুর্ণিঝড় বুলবুল মোকাবেলায় নির্ঘুম রাতে ওসি ছিলেন অসহায়দের পাশে ★★ মধ‍্যনগরে পাগলীটা মা হয়েছে বাবা হয়নি কেউ ★★ মধ‍্যনগর থানা যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালী ★★ বোট বরিশাল জেলা কমিটির সভাপতি নয়ন, সহ-সভাপতি সুমন ★★ কয়রায় বুলবুলের তান্ডবে ব্যাপক ঘড়বাড়ি বিধ্বস্ত, বেঁড়িবাধে ফাটল