ইতালীতে বিএনপি জামায়াতের সহযোগীর অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রীর নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন আ’লীগের ত্যাগী নেতাকর্মীরা

শনিবার, ৩০ মে ২০২০, ০২:০৩ পূর্বাহ্ন

News Headline :
কয়রায় পানিবন্দি লক্ষাধিক মানুষের খাদ্য ও বিশুদ্ধ পানির সংকট, পানিবাহিত রোগের প্রাদুর্ভাব বগুড়ায় নিখোঁজ রফিকুলের ১১ মাস পর অর্ধগলিত লাশ উদ্ধার গ্রেফতার ৪ শরণখোলায় সুন্দরবন থেকে লোকালয়ে আসা একটি হরিন উদ্ধার আওয়ামী লীগের ওয়েবসাইটে এমপি মুকুলের ত্রান বিতরন কার্যক্রম বোরহানউদ্দিন প্রশাসনের মানবতায় ঠাই পেলো শিশু সন্তানসহ মা নড়াইলের লোহাগড়ায় করোনা উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু থানায় ঢুকে পুলিশকে লাঞ্চিত করেছে আসামীর পিতা বগুড়ায় স্পিরিট পানে দুই বন্ধুর মৃত্যু বগুড়া সদরে করোনা রোগী সবচেয়ে বেশি ঘুর্ণিঝড় আম্পানে মোংলায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে জেলা প্রশাসক ও পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা

ইতালীতে বিএনপি জামায়াতের সহযোগীর অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রীর নিরাপত্তা নিয়ে উদ্বিগ্ন আ’লীগের ত্যাগী নেতাকর্মীরা

ইতালী প্রতিনিধি:

হঠাত করে ইতালীতে রাজনীতি আকাশে কালো মেঘের ঘনঘটা। রাজনৈতিক ও সমাজিক অঙ্গনে চলছে চরম অস্থিরতা। বাংলোদেশ সরকারের মানীয় পররাষ্ট্রমন্ত্রী আসছেন ইতালীর রোমে সরকারী সফরে। ঠিক এমনই সময় “বিশ্ব সিলেট উৎসব” নামে একটি অনুষ্ঠান হতে যাচ্ছে, যার মুল আয়োজক বিএনপি সমর্থিত “জালালাবাদ এসোসিয়েশন” নামে একটি সামাজিক সংগঠন। আর এই সংগঠনের সভাপতি জনাব অলিউদ্দিন শামীমের সাথে সরাসরি বিএনপি জামাতের স্বার্থ রক্ষার অভিযোগ রয়েছে।

 

এদিকে ইতালীস্থ জালালাবাদ কল্যাণ সংঘের কর্মকর্তারা এর প্রতিবাদে বিভিন্ন ভাবে প্রতিবাদ চালিয়ে যাচ্ছেন। তাদের অভিযোগ অলিউদ্দিন শামীম একজন সুযোগ সন্ধানী ভুইফোড় লোক। তিনি সরাসরি বিএনপি জামাতের রাজনীতির সাথে জড়িত। প্রমান স্বরূপ বিএনপি জামাতের বিভিন্ন অনুষ্ঠানে অলিউদ্দিন শামীমের ছবিও তারা প্রকাশ করেছেন। এই শামীম বিভিন্ন সময় বৃহত্তর সিলেটের নাম ব্যবহার করে আদম ব্যবসা করেছেন। একটি সুত্র জানিয়েছে এবারেও তিনি সিলেট উৎসবের আড়ালে আদম ব্যবসা করার পায়তাড়া করছেন। জালালাবাদ কল্যাণ সংঘের নেতৃবৃন্দের দাবি মাননীয় পররাষ্ট্রমন্ত্রী জনাব ড. এ. কে. আব্দুল মোমেন সিলেটের কৃতি সন্তান, তিনি আওয়ামী লীগ সরকারের একজন সম্মানিত মন্ত্রী। বিএনপি জামাতসহ দেশ বিরোধী গোষ্ঠী বিভিন্ন ভাবে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জীবন নাশের চেষ্টা চালিয়ে যাচ্ছে সেখানে তার মন্ত্রী পরিষদের একজন মন্ত্রী বিএনপি জামাত কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে কতটুকু নিরাপদ। এছাড়া ইতালী বিএনপির সাধারন সম্পাদক ঢালী নাসির উদ্দিন তার নিজস্ব ফেসবুক আইডিতে মন্ত্রীকে প্রতিহত করার ঘোষনা দিয়েছেন। তিনি উল্লেখ করেছেন অবৈধ সরকারের অবৈধ মন্ত্রীকে যে কোন মূল্যে প্রতিহত করা হবে। অলিউদ্দিন শামীমের এই বিশ্ব সিলেট উৎসব সফল করতে ইতালী আওয়ামী লীগের এক নেতা আর্থিক সুবিধা নিয়েছেন বলে একটি সুত্র জানিয়েছে। যার ফলে ঐ নেতার এখন শ্যাম রাখি না কুল রাখি অবস্থা। এদিকে বিএনপি জামাত সংশ্লিষ্ট সংগঠনের আয়োজিত অনুষ্ঠানে আওয়ামী লীগ সরকারের পররাষ্ট্রমন্ত্রীর প্রধান অতিথি হওয়ার খবরে ইতালীতে বসবাসরত আওয়ামী সমর্থক সাধারন মানুষ ও নেতাকর্মীদের মাঝে তীব্র ক্ষোভ বিরাজ করছে। উল্লেখ্য আগামী ২৭ অক্টোবর রোমে বিশ্ব সিলেট উৎসবে পররাষ্ট্রমন্ত্রী জনাব ড. এ. কে. আব্দুল মোমেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD