Connect with us

ক্যাম্পাস

পুষ্পারাজ ফিরে আসছে! শুরু হচ্ছে শুটিং

Published

on

বিনোদন ডেস্ক : 
দক্ষিণ ভারতের লাল চন্দনের চোরাচালানের কাহিনী নিয়ে নির্মিত হয় ‘পুষ্পা: দ্য রাইজ’।  সিনেমাটি ভারত তো বটেই, পুরো বিশ্বে বেশ আলোড়ন তৈরিতে সক্ষম হয়েছে।

সিনেমার মূল দুই চরিত্রে অভিনয় করেন দক্ষিণী জুটি আল্লু অর্জুন ও রাশমিকা মন্দানা। ‘পুষ্পা: দ্য রাইজ’-এর ব্যাপক সাফল্যের পরে নির্মাতারা সিক্যুয়েল তৈরির কথা ভেবেছিলেন। দ্বিতীয় ‘পুষ্পা’ আসতে চলেছে এমন আভাসও দিয়েছিলেন। সব জল্পনা শেষে জানা গেছে ছবির দ্বিতীয় ভাগ ‘পুষ্পা: দ্য রুল’ আসছে।

ভারতীয় গণমাধ্যমের তথ্যমতে, আজ সোমবার ‘পুষ্পা: দ্য রুল’ এর শুটিং শুরু হচ্ছে। প্রথম দিন পূজা সেরে কাজে হাত দিচ্ছেন পরিচালক সুকুমার।

সিনেমাটির জনপ্রিয় জুটি আল্লু অর্জুন ও রাশমিকা মন্দানাকে আবারও একসঙ্গে দেখা যাবে। সোমবার ছবির শুটিং শুরু হওয়ার আগে আনুষ্ঠানিক ঘোষণা করলেন পরিচালক। ক্যাপশনে লেখা, ‘পুষ্পার রাজ ফিরে আসছে! এই হল শাসন করার সময়! ভারতের সবচেয়ে বেশি প্রত্যাশিত সিক্যুয়েল তৈরি কাজ শুরু করা হচ্ছে পূজা করে।’

‘পুষ্পা: দ্য রাইজ’ সিনেমাটি গেল বছরের ১৭ ডিসেম্বর মুক্তি পায়। নবীন ইয়েরনেনি এবং ওয়াই রবি শঙ্কর প্রযোজিত ‘পুষ্পা: দ্য রাইজ’ এর চিত্রনাট্য রচনা এবং পরিচালনা করেছেন ‘আর্য’ নামে খ্যাত সুকুমার। ছবিটি মুক্তি পাওয়ার পর থেকে একের পর রেকর্ড তৈরি করে।

ঢাকা অবজারভার / হৃদয়

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: