Connect with us

আন্তর্জাতিক

সর্ব ইউরোপ আওয়ামী লীগের কমিটি স্থগিত

Published

on

নিউজ ডেস্ক:

সর্ব ইউরোপ আওয়ামী লীগের কমিটি স্থগিতের খবরে ইউরোপভুক্ত দেশগুলোর ত্যাগী আওয়ামী লীগ নেতা কর্মীদের মাঝে আনন্দ দেখা দিয়েছে। গতকাল মঙ্গলবার রাতে সর্ব ইউরোপ আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলামের অস্ট্রিয়া যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ইয়াসিন বাবুর ফেসবুক পোস্ট থেকে ইউরোপ আওয়ামী লীগের কমিটি স্থগিতের খবর আসে। এ খবরের সত্যতা নিশ্চিত করেন সর্ব ইউরোপ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক

মজিবুর রহমান নিজের ফেসবুক আইডি থেকে লাইক দিয়ে। ইয়াসিন বাবু তার ফেসবুক স্ট্যাটাসে উল্লেখ করেন প্রধানমন্ত্রীর নির্দেশে মঙ্গলবার ইউরোপ আওয়ামী লীগের সাথে কেন্দ্রীয় আওয়ামী লীগের সভায় এই গুরুত্বপূর্ন সিদ্ধান্ত হয়। মার্চ মাসে প্রধানমন্ত্রী ইউরোপ এসে সব দেশের নেতাদের নিয়ে পরবর্তী সিদ্ধান্ত নেবেন।

উল্লেক্ষ্য সর্ব ইউরোপ আওয়ামী লীগের নেতৃত্বে নজরুল ইসলাম ও মজিবুর রহমান আসার পর বিশেষ করে সভাপতি নজরুল একক নেতৃত্বে ইউরোপের সুসংগঠিত বিভিন্ন দেশের আওয়ামী লীগের মধ্যে দ্বন্দ সৃষ্টি করে। তিনি দীর্ঘদিনের ত্যাগী নেতাদের বাদ দিয়ে বিএনপি জামায়াতের অনুপ্রবেশকারীদের দিয়ে কমিটি করার অভিযোগ রয়েছে। এবং তিনি অনৈতিক সুবিধা নেয় বলে ইউরোপের বিভিন্ন দেশের আওয়ামী লীগ নেতারা জানান। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে নজরুলের বিএনপি কানেকশন শীর্ষ একটি সংবাদ ভাইরাল হয়ে পরে। ধারনা করা হচ্ছে দলীয় সভাপতি শেখ হাসিনা এসব অবগত হয়েছেন। এদিকে ইউরোপ কমিটি স্থগিতের খবরে বিপাকে পরেছেন অনুপ্রবেশকারীরা।

ফেসবুক পোস্টটি পড়তে ক্লিক করুন:  https://www.facebook.com/mini.miha.5/posts/2118974971536012

Continue Reading
Click to comment

Leave a Reply

Your email address will not be published.

%d bloggers like this: