সাকিবকে নিয়ে যা বললেন পাপন

সাকিবকে নিয়ে যা বললেন পাপন

স্পোর্টস প্রতিবেদক:

করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে সাকিব আল হাসান। যুক্তরাষ্ট্র থেকে দেশে ফেরার পরই বিশ্বসেরা অলরাউন্ডারকে নিয়ে এই দুঃসংবাদ পায় বাংলাদেশের ক্রিকেট। তাই চট্টগ্রামে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে সাকিবকে পাওয়া যাচ্ছে না এটা নিশ্চিত।

প্রয়োজনের সময় সাকিবকে না পাওয়া দুর্ভাগ্য বলে মনে করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। বাঁহাতি এই আলরাউন্ডারকে ছাড়া টিম কম্বিনেশন তৈরি করা সবসময়ই কঠিন বলে মনে করেন তিনি।

আজ বুধবার রাজধানীর ওসমানি স্মৃতি মিলনায়তনে জাতীয় ক্রীড়া পুরস্কার অনুষ্ঠানে সংবাদিকদের নাজমুল হাসান বলেন, ‘সে দলে না থাকলে আমাদের একজন অতিরিক্ত ব্যাটার এবং একজন অতিরিক্ত বোলার দরকার পড়ে। এজন্য আমাদের দলের কম্বিনেশনে সমস্যা হয়। এটা আমাদের দুর্ভাগ্য। যখন খুব দরকার, আমরা তাকে পাই না। আমাদের কিছুই করার নেই। আশা করছি, সে দ্রুতই সুস্থ হয়ে উঠবে।’

বিসিবি সভাপতি আরও বলেন, ‘আমি গতকাল তার সঙ্গে কথা বলেছি, সে ভালো আছে। এই মুহূর্তে কোনো সমস্যা নেই। কয়েক দিনের মধ্যে আবার পরীক্ষা করানো হবে। তার অনুপস্থিতি দলের জন্য একটি বড় ধাক্কা।’

এই কদিন আগে ঢাকা প্রিমিয়ার লিগ শেষে ছুটি নিয়ে যুক্তরাষ্ট্রে গিয়েছিলেন সাকিব। গত সোমবার দেশে ফিরেছেন তিনি। দেশে ফেরার পর পরীক্ষায় করোনা পজিটিভ হন তিনি।

দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট হবে আগামী ১৫-১৯ মে। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হবে ম্যাচটি। আর দ্বিতীয় ও শেষ টেস্ট হবে ২৩-২৭ মে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে।

বাংলাদেশ দল : মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, ইয়াসির আলী রাব্বি, তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন সৈকত, ইবাদত হোসেন, খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহিদুল ইসলাম ও শরিফুল ইসলাম (ফিটনেস সাপেক্ষে)।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© dhakaobserver.com | 2022
কারিগরি সহায়তা: Next Tech