যে কারনে আইপিএল খেলবেন না গেইল

যে কারনে আইপিএল খেলবেন না গেইল

টি-টোয়েন্টির বড় নাম ক্রিস গেইল। নিজের সময়ে দলগুলোর প্রথম পছন্দ ছিলেন তিনি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগেও (আইপিএল) ছিলেন নিয়মিত মুখ। অথচ আইপিএলের এবারের নিলামে নামই দেননি এই ক্যারিবীয় তারকা। বিষয়টি সে সময় খুব অবাক করেছিল ক্রিকেট অনুরাগীদের।

কেন আইপিএলের নিলামে নাম দেননি—অবশেষে তা নিজেই জানালেন গেইল। বিস্ফোরক মন্তব্য করে ক্যারিবীয় তারকা জানালেন, আইপিএলের গত কয়েকটি আসরে প্রাপ্য সম্মান পাননি তিনি। যার কারণে এবার আইপিএলে অংশ নেননি টি-টোয়েন্টির ফেরিওয়ালা।

দ্য মিররকে দেওয়া এক সাক্ষাৎকারে এমন বিস্ফোরক মন্তব্য করেছেন গেইল। তিনি বলেন, ‘কয়েক বছর ধরে আইপিএল যেভাবে চলছে, আমার মনে হয়েছে—আমার সঙ্গে ঠিক আচরণ করা হয়নি।’

এরপর নিজেকে সরিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেন গেইল, ‘‘তখন ভাবলাম, ঠিক আছে। নিজেকে বললাম, তুমি আইপিএল ও খেলাটির জন্য এত কিছু করার পরও প্রাপ্য সম্মান পাওনি। এরপর নিজেকে বললাম, ‘অনেক হয়েছে, আমি আর ড্রাফটে নাম লেখাচ্ছি না’। তাই আমি সেটিই করলাম। ক্রিকেটের বাইরেও একটা জীবন আছে, তাই আমি সে স্বাভাবিক জীবনে খাপ খাইয়ে নেওয়ার চেষ্টা করছি।”

অবশ্য টুর্নামেন্টটি একেবারে ছাড়েননি গেইল। আগামী আসরে খেলার ইচ্ছা আছে তাঁর, ‘আগামী বছর আমি ফিরছি (আইপিএলে), আমাকে তাদের প্রয়োজন! আইপিএলে আমি তিনটি দলের প্রতিনিধিত্ব করেছি, কলকাতা, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (আরসিবি) ও পাঞ্জাব। আরসিবি ও পাঞ্জাবের মধ্যে একটি দলের হয়ে শিরোপা জিততে চাই আমি। আরসিবিতে আমার সময়টা দারুণ ছিল, আইপিএলে সে সময়টায় আমি সবচেয়ে সফল ছিলাম। আর পাঞ্জাবও ভালো। আমি চ্যালেঞ্জ আর নতুন কিছুর স্বাদ নিতে পছন্দ করি।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.




© dhakaobserver.com | 2022
কারিগরি সহায়তা: Next Tech