ল এসোসিয়েশন অব বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি শাওন, সম্পাদক হাসনাত জাহান

ল এসোসিয়েশন অব বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি শাওন, সম্পাদক হাসনাত জাহান

নিজস্ব প্রতিবেদক:
ল’ এসোসিয়েশন অব বাংলাদেশ এর কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন শেরপুর জেলার কৃতি সন্তান নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশের আইনের সাবেক ছাত্র লুৎফর রহমান শাওন এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাউথইস্ট বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সবেক ছাত্রী হাসনাত জাহান। ২০ জুলাই (বুধবার) সন্ধ্যা ৭ টায় আইনজীবী, শিক্ষানবিশ আইনজীবী,আইনের ছাত্রদের নিয়ে গঠিত বাংলাদেশের সবচেয়ে বড় সেচ্ছাসেবী,রাজনীতিমুক্ত আইনি সেবামূলক সংগঠনটির ৪৫ সদস্যবিশিষ্ট আংশিক এ কমিটির অনুমোদন দিয়েছেন সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য মিজানুর রহমান এবং মরিয়াম জামিলা।

সভাপতি শরিফুল হক তুমুলসহ ৪৫ সদস্যের আংশিক কমিটিতে বৃহত্তর ময়মনসিংহের শেরপুর জেলার নকলা থানার কৃতি সন্তান লুৎফর রহমান শাওন সিনিয়র সহ-সভাপতি এবং শেরপুর সদরের হাসনাত জাহান সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এখন পর্যন্ত সংগঠনটি ৩৭টা জেলা, ২টা মহানগর, ২০টিরও বেশি ইইউনিভার্সিটি কমিটি, বেশ কয়েকটি ল কলেজ এবং দেশের বাইরে লন্ডনে একটি কমিটি দেওয়ার মধ্যদিয়ে সংগঠনটি সম্মানের সাথে সাংগঠনিক কাজ করে যাচ্ছে। লুৎফর রহমান শাওন নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ থেকে আইনে অনার্স এবং ইউরোপিয়ান ইউনিভার্সিটি বাংলাদেশ থেকে মাস্টার্স পড়ে ঢাকা জজ কোর্টে শিক্ষানবিশ আইনজীবী হিসেবে আছেন। তিনি বলেন, ল এসোসিয়েশন অব বাংলাদেশে শুরু থেকেই নিজ প্রচেষ্টায় কাজ করে যাচ্ছি।

এই সংগঠনের মাধ্যমে সাধারণ মানুষের পাশে থেকে কিছু করার প্রচেষ্টায় এসোসিয়েশনের সাথে যুক্ত হওয়া। তাই সংগঠনের সকল সদস্যদের সাথে নিয়ে আমাদের কাজের মাধ্যমে সাংগঠনিক সেবা সাধারণ মানুষের কাছে পৌঁছানো এখন আমার লক্ষ্য। সদ্য ঘোষিত কমিটির সাধারণ সম্পাদক হাসনাত জাহান বলেন, আইন পেশা একটা মহৎ পেশা তাই সকলের কাছে দোয়া প্রার্থী আমি এবং আমরা যেন এই মহৎ পেশার সেবাটা সাধারণ মানুষের কাাছে পৌঁছে দিতে পারি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© AMS Media Limited
কারিগরি সহায়তা: Next Tech