ফরিদগঞ্জে দুই বাড়ি ডাকাতির উদ্দেশ্যে হামলা ॥ গুরুতর আহত ২ জন

ফরিদগঞ্জে দুই বাড়ি ডাকাতির উদ্দেশ্যে হামলা ॥ গুরুতর আহত ২ জন

কামরুজ্জামান,ফরিদগঞ্জ (চাঁদপুর)প্রতিনিধি:
শুক্রবার গভীর রাতে ফরিদগঞ্জের পশ্চিম রূপসা এলাকার সমাজসেবক, সাবেক চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদ পশ্চিম রূপসা বেপারী বাড়ীতে ডাকাতির উদ্দেশ্যে অন্তত ৪/৫ জনের একটি দল হামলা চালায়। বাড়ীর মালিক ও প্রতিবেশীদের তোপের মুখে ওবসত ঘরে ধারালো অস্ত্র নিয়ে ডাকাতদল মালামাল লুটে নেওয়ার সময় বাঁধা দিলে এলোপাতাড়ি কুপিয়ে তোফায়েল আহমেদ (৫০) কে গুরুতর আহত করেছে। অপর বাড়ীতে ডাকাতির ঘটনায় মোঃ রকি (২৩) নামের এক যুবককে শাবল দিয়ে পিটিয়ে আহত করে। গুরুতর আহত তোফায়েল ও মোঃ রকিকে চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঘটনাস্থলে সরেজমিনে গেলে এলাকাবাসী ও ডাকাত দলের হামলার শিকার পরিবার গুলো জানান, শুক্রবার দিবাগত রাত ২ টার দিকে পশ্চিম রূপসা এলাকার ব্যবসায়ী ও সাবেক চেয়ারম্যান প্রার্থী তোফায়েল আহমেদের বাসার কলাপসিবল গেট ভেঙ্গে ঘরে প্রবেশ করে ৫/৬ জনের ডাকাতদল। ঘরে ঢুকে তোফায়েল আহমেদ এর মোবাইল ফোনটি ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে, এই সময় তিনি বাঁধা দেয়ায় ডাকাতরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। তোফায়েল আহমেদের চিৎকারে ঘরের ও আশপাশের লোকজন এগিয়ে আসলে তোফায়েল আহমেদের মেয়ের গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নিয়ে ডাকাতদল দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত তোফায়েল আহমেদকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
এদিকে শুক্রবার রাতে উপজেলা পশ্চিম রূপসা ইউনিেেয়র গাব্দেরগাঁও গ্রামের স্বপন পাটওয়ারী, লিটন মেম্বারের বাড়ির সাহেম, হারুন, জমদার বাড়ির মামুন ও মাইঝের বাড়ির খোরশেদের ঘরে চোরের দল হানা দিয়ে তাদের গুরুত্বপূর্ণ মালামাল লুটে নেয়।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ডাতাতি নয় চুরির চেষ্টা বলা যেতে পারে। তা ছাড়াও অন্য কোন উদ্দেশ্যে তোফায়েল আহমদের উপর হামলা হয়েছে কিনা তা খতিয়ে দেখছি। আমি আহত দু‘জনের সাথে কথা বলেছি। তারা জানিয়েছে তেমন কিছু নিতে পারেনি । অভিযোগের ভিক্তিতে মামলাটি প্রক্রিয়াধীন রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© AMS Media Limited
কারিগরি সহায়তা: Next Tech