ফরিদগঞ্জে কর্মহীন মানুষের পাশে ‘নারী’!

ফরিদগঞ্জে কর্মহীন মানুষের পাশে ‘নারী’!

কামরুজ্জামান, ফরিদগঞ্জ:
করোনায় ভয়াল থাবায় মানুষ যতটা ভীত সন্ত্রস্ত তার চেয়ে বেশী ভীত এখন প্রায় দেশগুলির সরকার পরিচালনার দায়িত্বে থাকা কর্তা ব্যক্তিরা। মৃত্যু যন্ত্রনায় মানুষগুলি যখন কাতরাচ্ছে, একই সময় এই মহামারী থেকে পরিত্রান পেতে বা নিয়ন্ত্রনে আনার যথাসাধ্য চেষ্টা চালাচ্ছেন প্রশাসন। যদিও জনসাধারন এসব নিয়ম নিতী বা সতর্কতার তোয়াক্কা করে না। অবশ্য মহামারীর তুলনায় সংসারের অভাব অনটন আর কর্মহীন হয়ে পড়ে অনাহার আর অর্ধহারে জীবন যাপনের বিষয়টিকে প্রধান কারন হিেেসবে উল্লেখ করে সচেতনতা উপেক্ষা করে লকডাউন মানছে না।
গতবছরের তুলনায় এবার সরকার, সমাজসেবক, দানশীল ব্যক্তি সকলেই গরীব আর কর্মহীন মাসুষের পাশ থেকে সরে দায়িছেন। দানের হাত গুটিয়ে নিয়েছেন প্রায় সকলেই। অসহায় মানুষের এ দুঃসময়ে ফরিদগঞ্জে ত্রান নিয়ে হাজির হয়েছে “নারী” নামের সংগঠন।
চাঁদপুরের ফরিদগঞ্জে অ্যাডভোকেট রোকেয়া বেগম শেফালীর প্রতিষ্ঠিত করোনা মোকাবেলা ফান্ড-নারী নামক সংগঠনের মাধ্যমে শতাধিক অসহায় সিএননিজি স্কুটার ও অটোরিক্সা চালকদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে।
করোনা সচেতনতার লক্ষে স্বাস্থ্যবিধি মেনে মঙ্গলবার সকালে ফরিদগঞ্জ পৌরসভার সম্মুখে আর.এস.‘ল’ চেম্বার এন্ড কনসালটেন্সি ফার্ম এর সামনে কর্মহীন লোকদের মাজে খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
এসময় উপস্থিত ছিলেন, করোনা মোকাবেলা ফান্ডের প্রতিষ্ঠাতা ও চাঁদপুর জজ কোর্টের আইনজীবী অ্যাডভোকেট রোকেয়া বেগম শেফালী, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান প্রমুখ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© AMS Media Limited
কারিগরি সহায়তা: Next Tech