ভোলায় জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত

শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৪:৫২ অপরাহ্ন

News Headline :
ভোলায় আদালতের গাড়ী চালক আলাউদ্দিনের বিরুদ্ধে ক্ষমতার দাপট দেখিয়ে হয়রানি ও প্রতারণার অভিযোগ ভোলার আদালতে আরো একটি ডিজিটাল ডিসপ্লে বোর্ড স্থাপন ভোলায় নওজোয়ান ক্রীড়া চক্র ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত ভোলায় বিএনসিসি এর উদ্যোগে মাস্ক,লিফলেট ও শীত বস্ত্র বিতরণ ভোলায় জনপ্রিয়তার শীর্ষে উত্তর দিঘলদী ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত হোসেন মনসুর ভোলায় আলীনগর ইউনিয়ন যুবদলের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত। ভোলায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ ভোলা সদর উপজেলা রিক্সা, রিক্সা ভ্যান , ঠেলা গাড়ি চালক শ্রমিক ইউনিয়ন এর আত্মপ্রকাশ। ভোলায় পুলিশের বেস্ট অফিসার ইনচার্জ এনায়েত হোসেন গ্রামীণফোনের দুরন্ত ডিজিটাল ক্যাম্পেইনে মোটরসাইকেল পেলেন ভোলার ইব্রাহিম

ভোলায় জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত

ইয়াছিনুল ঈমন, ভোলা প্রতিনিধি।

ভোলার লালমোহনে জমি নিয়ে বিরধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে ইউসুফ আলী আরিন্দা (৬৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। শনিবার দুপুরে উপজেলার পশ্চিম চরউমেদ ইউনিয়নের সিকদারহাট গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত ইউসুফ আলী একই এলাকার মৃত গফুর আলী আরিন্দার ছেলে। এঘটনায় নিহতের ছেলে শাহে আলম ও পুত্রবধূ মমতাজসহ ৪ জন আহত হয়েছে।
স্থানীয়রা জানান, নিহত ইউসুফ আলীর সাথে দীর্ঘদিন ধরে প্রতিবেশিদের সাথে জমি নিয়ে বিরোধ চলছিলো। শনিবার দুপুরের দিকে বাড়ির দক্ষিণ পাশে ফসলী জমির বেড়া দেয়া নিয়ে পাশ্ববর্তী বাড়ির আজাহার, ছিটু, ইব্রাহিম, শহিদুল ও জাকির আল ইসলামদের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা ইউসুফ আলীর উপর হামলা চালালে সে গুরুত্বর আহত হয়। পরে তাকে বাড়িতে নিলে সেখানে তিনি মারা যান। এছাড়া নিহতের ছেলে শাহে আলম ও পুত্রবধূ মমতাজসহ ৪ জন আহত হয়।
এ বিষয়ে লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান মুরাদ জানান, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ভোলা জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ১২ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত ছয়জনকে আসামি করে একটি মামলার দায়ের করা হয়েছে।
হামলার ব্যাপারে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করেও সম্ভব হয়নি

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD