মোংলা থানা পুলিশের পক্ষ থেকে সকলের মাঝে মাস্ক বিতরণ

মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন

News Headline :
ভোলায় জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত ভোলায় যুবদলের বিক্ষোভ মিছিল ভোলা জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা ভোলায় সামাজিক নিরাপত্তা সেবার মান উন্নয়নে নাগরিক সংলাপ অনুষ্ঠিত বঙ্গবন্ধুর স্বপ্ন ও আজকের প্রাপ্তি’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত পঞ্চগড়ে অপহরণের ৫ দিন পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার, ২ জন গ্রেফতার  ঢাকা কলেজে ছাত্রদলের কমিটি নিয়ে নেতা-কর্মীদের ক্ষোভ   ভোলার আদালতে যুগান্তকারী রায়। সাজাপ্রাপ্ত আসামি কারাগারে নয়, কিছু শর্তে থাকবেন বাড়িতে মোংলা পৌর নির্বাচনে আ.লীগ মনোনিত প্রার্থীদের ভোট দিন- কেসিসি মেয়র পঞ্চগড়ে মানবাধিকার সপ্তাহের পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান 

মোংলা থানা পুলিশের পক্ষ থেকে সকলের মাঝে মাস্ক বিতরণ

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট:

বাগেরহাটের মোংলায় মাস্ক বিহীন চলাচলকারীদেরকে মুখে মাস্ক পরিয়ে দিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ে উপমন্ত্রী হাবিবুন নাহার।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) দুপুরে পৌর শহরের চৌধুরীর মোড়, শেখ আ: হাই সড়ক, কমিশনার সফিউল্লাহ সড়ক ও শাহাদাৎতের মোড় এলাকায় মাস্ক বিহীন চলাচলকারী নারী, পুরুষ ও শিশুদেরকে মুখে তিনি নিজ হাতে মাস্ক পরিয়ে দেন। এছাড়া সকলকে বাধ্যতামূলক মাস্ক পরার পরামর্শ দেন।

এ সময় মোংলা থানা পুলিশের পক্ষ থেকে সকল জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ ও মাস্ক ব্যবহারে উদ্ভুদ্ধ করা হয়।

মাস্ক পরানো ও বিতরণকালে উপমন্ত্রী হাবিবুন নাহারের সাথে ছিলেন উপজেলা নিবার্হী অফিসার কমলেশ মজুমদার, সহকারী কমিশনার (ভূমি) নয়ন কুমার রাজবংশী, মোংলা-রামপাল সার্কেলের সিনিয়র পুলিশ সুপার মো: আসিফ ইকবাল, মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরীসহ পুলিশ সদস্যরা।

এর আগে ‘করোনা ভাইরাসের স্বাস্থ্যবিধি মেনে চলুন, ও ‘নো মাস্ক, নো মুভমেন্ট’ শ্লোগানে মোংলা থানা পুলিশের আয়োজনে একটি সচেতনামূলক প্রচারভিযান পৌর শহর প্রদক্ষিণ করে।

প্রচারভিযান শেষে মোংলা থানার অফিসার ইনচার্জ মো: ইকবাল বাহার চৌধুরী বলেন, থানা পুলিশের উদ্যোগে বৃহস্পতিবার অসচেতনদেরকে মাস্ক পরিয়ে দেয়ার পাশাপাশি তাদেরকে নিয়মিত মাস্ক ব্যবহারের পরামর্শ ও নিদের্শনা দেয়া হয়েছে। এরপর থেকে পথেঘাটে ও দোকানপাটে কেউকে মাস্ক বিহীন পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা নিবার্হী অফিসার কমলেশ মজুমদার বলেন, পৌরসভার ডিজিটাল মাইকে সার্বক্ষনিক সকলকে মাস্ক ব্যবহারের জন্য প্রচারণা চালানো হচ্ছে। এছাড়া সরকারী-বেসরকারী সকল প্রোগ্রামেও সকলকে মাস্ক ব্যবহার বাধ্যমূলক করতে নিদের্শনা দেয়া হচ্ছে। তারপরও যদি জনসাধারণ সতর্ক না হন এবং মাস্ক পরিধান না করেন তাহলে তাদেরকে জেল-জরিমানাসহ কঠোর আইনের আওতায় আনা হবে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD