খাজনা মওকুফ করে দেওয়ার প্রতিশ্রুতি দিলেন ফরহাদ হোসেন মোল্লা 

খাজনা মওকুফ করে দেওয়ার প্রতিশ্রুতি দিলেন ফরহাদ হোসেন মোল্লা 

আসন্ন  উলিপুর পৌরসভা র্নিবাচনে মেয়র পদে র্নিবাচিত হলে পৌর শহরের ক্রেতা-বিক্রেতার সব ধরনের খাজনা মওকুফ করে দেওয়ার প্রতিশ্রুতি দেন সাবেক ছাত্র নেতা উপজেলা আওয়ামী লীগের সদস্য কুড়িগ্রাম জেলা পরিষদের সদস্য ফরহাদ হোসেন মোল্লা
বৃহস্পতিবার  বিকেল ৫টায় তার সর্মথকদের নিয়ে পৌর এলাকার জনসংযোগ  শেষে উপস্থিত সকলের কাছে এই প্রতিশ্রুতি দেন।ফরহাদ ,আমি পৌর শহরের ব্যবসায়ীকদের নিয়ে বসে ছিলাম । তাদের ব্যবসায়ীক ঘর থেকে মাল বিক্রয় করলে ক্রেতা-বিক্রেতার কাছে যে পরিমান খাজনা আদায় করা হয়। বাংলাদেশের কোথায়ও এমন খাজনা আদায় করা হয়না।
পৌর কর সহ খাজনা বন্ধ হলে গরীব-দুঃখি মানুষ অনেকটা বাঁচবে। তাই আমি প্রতিশ্রুতি দিলাম মেয়র হওয়া পরই এই পৌর শহরে সব ধরনের খাজনা ও পৌর কর বন্ধ করে দেবো ইনশা আল্লাহ।
মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী  ফরহাদ মোল্লা রাজনীতির কথা উল্লেখ করে বলেন, আমি দীর্ঘ ধরে দলের সাথে জড়িত আছি এর পর উপজেলা আওয়ামীলীগের সদস্য  পদে দায়িত্ব পালন করেছি। দলের দুর্দিনে  ছিলাম।  আজও আছি।
 ফরহাদ মোল্লা বলেন,আমার পৌর এলাকায় যে সমস্যা আছে তা আমি আমার  জীবন দিয়ে হলে ও সমস্যা সমাধান  করবো মাননীয় প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তা হলে  এই পৌর সহরের মাটি নৌকার ঘাটিতে পরিনত করব

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© AMS Media Limited
কারিগরি সহায়তা: Next Tech