কয়রায় দূর্গা পূজা উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা

শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১১:২৯ অপরাহ্ন

কয়রায় দূর্গা পূজা উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা

ওবায়দুল কবির সম্রাট, কয়রা:
আসন্ন শারদীয় দূর্গা পূজা শান্তিপূর্ণভাবে উদযাপন উপলক্ষে খুলনার কয়রা থানা পুলিশের উদ্যোগে বিশেষ আইন শৃঙ্খলা বিষয়ক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।রবিবার (১৮ অক্টোবর)  সকাল ১১ টায় কয়রা থানা ভবনের নিচ তলায়
পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দের সমন্বয়ে এ বিশেষ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন কয়রা থানা অফিসার ইনচার্জ মোঃ রবিউল হোসেন।

অফিসার ইনচার্জ রবিউল হোসেন শারদীয় দুর্গাপূজা সার্বজনীন ও উৎসবমূখর পরিবেশে উদযাপনের জন্য নিরাপত্তা ব্যবস্থা জোরদারসহ আইন-শৃঙ্খলা পরিস্থিতির উপর গুরুত্বারোপ করেন। এছাড়া নির্বিঘ্নে উৎসব অনুষ্ঠানের লক্ষ্যে তিনি পূজা উদযাপন কমিটির সার্বিক সহযোগিতা কামনা করেন এবং বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।তিনি আরও এ বছর কোন মন্দিরেই স্থায়ীভাবে পুলিশও আনসার সদস্যদের স্থায়ীভাবে দেওয়া হবে না।

মোবাইল টিমের মনিটরিং এর মাধ্যমে পর্যবেক্ষন করা হবে। প্রতিটি পুজা মন্ডপের প্রবেশদ্বারে স্যানিটেশন ব্যবস্থা পর্যাপ্তভাবে রাখতে হবে। এসময় বক্তব্য রাখেন শ্যামনাগর আতরজান সরকারী কলেজের অধ্যাপক আশুতোষ কুমার রায়।পূজা উদযাপন কমিটির পক্ষ থেকে বক্তব্য রাখেন, অজয় কুমার রায়,উপস্থিত ছিলেন, এস আই কিশোর, এসআই বাবন, পুলিশ সদস্য মহিদুলসহ উপজেলার ৫১টি পূজা মন্ডপের সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD