মোংলা পৌর শহরের প্রতিটা সড়ক দখলমুক্ত রাখতে ওসি ইকবাল বাহার’র ভিন্ন উদ্যোগ

শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১১:০৭ অপরাহ্ন

মোংলা পৌর শহরের প্রতিটা সড়ক দখলমুক্ত রাখতে ওসি ইকবাল বাহার’র ভিন্ন উদ্যোগ

মোঃমাসুদ পারভেজ,বাগেরহাট:

মোংলা পৌর শহরের রাস্তার পাশে থাকা অবৈধ দোকানপাট উচ্ছেদ,অবৈধ মটরগাড়ি, রিক্সা,ভ্যান স্ট্যান্ড দখলমুক্ত রাখতে মোংলা বাজার বনিক সমিতির সকল ব্যবসায়ীদের সাথে আলোচনাসভা করে মোংলা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী।

বুধবার(৩০সেপ্টেম্বর) রাত ৮টায় পৌর শহরের শাপলা চত্বরে মোংলা বাজার বনিক সমিতির সকল সদস্যদের নিয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বিশিষ্ট ব্যবসায়ী কামরুজ্জান খোকন এর তত্যাবধায়নে মোংলা থানার অফিসার ইনচার্জ প্রধান অতিথির বক্তৃতায় বলেন, সরকারি রাস্তার পাশে অবৈধ দোকানপাট সরিয়ে নিতে হবে।তা না হলে প্রশাসনের তরফ থেকে উচ্ছেদ করা হবে।মোংলার প্রতিটা সড়ক দখলমুক্ত রাখতে হবে।ফুটপাত সাধারণ জনগনের জন্য উন্মুক্ত করে দিতে হবে।যাতে করে সাধারণ মানুষ নিরাপদে রাস্তা ঘাটে চলাফেরা করতে পারে।প্রতিটা সড়ক যানজটমুক্ত রাখতে হবে।কোন সড়ক যানজট পূর্ণ দেখলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।আমি চাই সাধারণ জনগন যাতে করে রাস্তায় নিরাপদে চলাফেরা করতে পারে।

তিনি আরো বলেন,আমরা মোংলা শহরকে পরিষ্কার করছি। তবে হকারদের পুনর্বাসনের জন্য জায়গা খোঁজা চলছে। যত তাড়াতাড়ি সম্ভব হয় হকারদের পুনর্বাসনের জন্য একটা হকার জোন তৈরি করে দেওয়া হবে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD