কলারোয়া উপজেলা নাগরিক কমিটি গঠন এড. কাজী আব্দুল্লাহ আল হাবিব আহবায়ক

শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:৪৫ অপরাহ্ন

কলারোয়া উপজেলা নাগরিক কমিটি গঠন এড. কাজী আব্দুল্লাহ আল হাবিব আহবায়ক

সাতক্ষীরা প্রতিনিধি: তীব্র মাত্রায় আর্সেনিকের শিকার কলারোয়া উপজেলার মানুষ। জলাবদ্ধতা সমস্যা বেতনা-কপোতাক্ষের পাড় থেকে এখন পৌর শহরের বিভিন্ন এলাকায়। ড্রেনেজ ব্যবস্থা না থাকায় পৌর এলাকায় নির্মিত রাস্তাগুলোর বছর না ঘুরতেই শেষ হয়ে যাচ্ছে। খেলাধুলার উন্নয়নে নেই একটি স্টেডিয়াম। নেই বাচ্চাদের জন্য শিশু পার্ক। পূর্বাংশের মানুষের যাতায়াতের ব্রীজটি সংকীর্ণ হওয়ায় যানজটে মানুষকে দীর্ঘ সময় দাড়িয়ে থাকতে হয়। দুই বছর পূর্বে ফায়ার সার্ভিস স্টেশন নির্মাণ করা হলেও জনবল না দেওয়ার সেটি চালু করা যাচ্ছে না। এ ধরণের নানা সমস্যায় জর্জরিত কলারোয়া উপজেলার মানুষ। এসব সমস্যা সমাধানে জনমত গড়ে তুলতে এবং সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষসহ সরকারের দৃষ্টিতে আনতে গঠন করা হয়েছে নাগরিক কমিটি।
শনিবার (১৯ সেপ্টেম্বর) কলারোয়া উপজেলার রিপোর্টার্স ক্লাবের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় উক্ত কমিটি গঠন করা হয়। এডভোকেট কাজী আব্দুল্লাহ আল হাবিব এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির জেলা আহ্বায়ক বিশিষ্ট শিক্ষাবিদ মো.আনিসুর রহিম।
কলারোয়া রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি এসএম জাকির হোসেনের স ালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও নাগরিক কমিটির সদস্য সচিব এডভোকেট আবুল কালাম আজাদ।
বিশেষ অতিথির বক্তব্য আরও উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা নাগরিক কমিটির সদস্য সুধাংশু শেখর সরকার, প্রকৌশলী আনোয়ার জাহিদ তপন, শেখ সিদ্দিকুর রহমান, যুগ্ম সদস্যসচিব আলিনুর খান বাবলু, কলারোয়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মনিরুজ্জামান বুলবুল, রিপোর্টার্স ক্লাবের সভাপতি আজাদুর রহমান খান চৌধুরি পলাশ। বক্তব্য রাখেন এবং উপস্থিত ছিলেন, সহকারী অধ্যাপক ইসমাইল হোসেন, শেখ শাহাজান আলী শাহীন, জাতীয় পার্টির সদস্য সচিব আব্দুল্লা হেল বাবু, ক্রীড়াবিদ শেখ আলতাফ হোসেন, এনজিও ও গণমৈত্রী পরিচালক মেহেদী হাসান, শিক্ষাবিদ আরিফুজ্জামান কাকন, মুনসুর আলী, কলারোয়া রিপোর্টার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক এসএম ফারুক হোসেন, অর্থ সম্পাদক মোস্তফা হোসেন বাবলু, ক্রীড়া সাংস্কৃতিক ও সাহিত্য সম্পাদক ও দৈনিক নতুন সূর্যের সম্পাদক আরিফুল হক চৌধুরী, সমাজ কল্যাণ সম্পাদক গোলাম রসূল, নির্বাহী সদস্য তাজুদ্দিন আহমেদ রিপন, জিএম জিয়া সদস্য মিল্টন কবির, ফারুক হোসেন রাজ, আহসানুল্লাহ।
সভায় সর্বসম্মতিতে এডভোকেট কাজি আব্দুল্লাহ আল হাবিবকে আহবায়ক ও এসএম জাকির হোসেনকে যুগ্ম আহবায়কসহ ৩১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়েছে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD