শরণখোলায় মটর সাইকেল ধাক্কায় নিহত-১

শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০১:০৭ পূর্বাহ্ন

শরণখোলায় মটর সাইকেল ধাক্কায় নিহত-১

মোঃমাসুদ পারভেজ,বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-

বাগেরহাটের শরণখোলায় সড়ক দুর্ঘটনায় এক নারী নিহত হয়েছে।ঘটনাটি ঘটেছে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের সড়কে।

নিহতের পুত্র আল-আমিন জানায়,মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে তার মা রেনু বেগম (৫০) শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের সড়ক পাড় হওয়ার সময় দ্রুত গামী একটি মটর সাইকেল তাকে ধাক্কা মেরে পালিয়ে যায়।এতে তিনি গুরুতর আহত হয়।পথচারীরা তাকে উদ্বার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কিছু সময় পর তার মৃত্যু হয়।

নিহত রেনু বেগম বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটী গ্রামের কাঠ মিস্ত্রী আঃ শহিদ শেখের স্ত্রী।তিনি দীর্ঘদিন ধরে শরণখোলায় একটি ভাড়াটিয়া বাসায় থাকতেন।

এ বিষয়ে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ ফয়সাল আহমেদ বলেন, গুরুতর আহত ওই নারীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছিল।কিন্তুু  রওয়ানা দেয়ার পুর্বে সে মারা যায় ।

শরণখোলা থানা অফিসার (ওসি) এস.কে আব্দুল্লাহ আল-সাইদ জানান, চালক সহ ওই মটর সাইকেলটি শনাক্তের চেষ্টা চলছে।এছাড়া নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে মামলা রেকর্ড হবে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD