লালমোহনে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত 

শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০২:১০ পূর্বাহ্ন

লালমোহনে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময় সভা অনুষ্ঠিত 

আওলাদ খান, ভোলা প্রতিনিধি:
ভোলা লালমোহনে নবাগত অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ গনমাধ্যম কর্মীদের সহযোগিতা চাইলেন।
মঙ্গলবার বেলায় ১২টায় লালমোহন থানা হলরুমে ওসি তদন্ত মোঃ আলম এর সভাপতিত্বে পরিচিত সভা অনুষ্ঠিত হয়।পরিচিত সভায় অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ বলেন,পুলিশ এবং সাংবাদিক পেশাগত পরিচয়ে ভিন্ন হলেও লক্ষ্য কিন্তু এক এবং মানবকল্যাণ মানুষের পাশে থাকা ।
একটি অঞ্চলকে অপরাধ, নৈরাজ্য, ও মাদকমুক্ত করতে সাংবাদিকদের সহযোগিতা পুলিশকে সফলতা লাভে ভীষণ সহায়ক ভূমিকা পালন করে । আইনগত ভূমিকার চেয়ে পুলিশের মানবিক রুপ সাধারণ মানুষের জন্য ব্যাপক উপকারে আসে । লালমোহন থানার অফিসার ইনচার্জ হিসেবে এমন কিছু সামাজিক ও মানবিক উদ্যোগ নিতে চাই, যাতে বিদায় বেলায় আমার জন্য মানুষ কাঁদে।
এই এলাকার ভুক্তভোগী সাধারণ মানুষ যাতে বাসায় বসে পুলিশের কাছে অভিযোগ করতে পারে সেজন্য শীঘ্রই আমি একটি অনলাইন সিস্টেম চালু করবো । বিট পুলিশিং ও কমিনিকেশন পুলিশিং কার্যক্রমকে অব্যাহত রাখবো । শিক্ষা প্রতিষ্ঠানগুলো খুললে স্টুডেন্ট দের সচেতনকরার জন্য পুলিশিং সেবা জোরদার করবো । সন্ধ্যার পর বিনা কাজে স্কুল পডুয়া শিক্ষার্থীদের যত্রতত্র ঘোরাঘুরি বন্ধ করে দেবো । খুব শীঘ্রই আমি লালমোহনের সকল নর সুন্দরদের নিয়ে একটি বৈঠক করে জানিয়ে দিবো তরুণদের চুলে টিকটিক কাটিং দেয়া যাবে না । থানায় শাল্লিস বাজ টাউট বাটপারদের প্রবেশ কঠোরহস্তে দমন করা হবে। এইসব মহতী লক্ষ্যগুলো সার্থক বাস্তাবয়নের জন্য গণমাধ্যম কর্মীদের সর্বাত্মক সহযোগিতা দরকার।
১৫ সেপ্টেম্বর ২০২০ দুপুরে লালমোহন থানা পুলিশ প্রশাসন আয়োজনে লালমোহন থানা ওসি(তদন্ত) মোঃ বশির আলমের সঞ্চালনায অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, লালমোহন প্রেসক্লাব সভাপতি ও উপকূলবার্তা ডটকম সম্পাদক আব্দুস সাত্তার, লালমোহন প্রেসক্লাব ও লালমোহন রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক এবং লালমোহন নিউজ২৪ ডটকম সম্পাদক মোঃ জসিম জনি, আন্তর্জাতিক অনলাইন দৈনিক ইউরো সমাচার বরিশাল ব্যুরো চিফ, ভোলার কণ্ঠ ডটকম সম্পাদক ও লালমোহন মিডিয়া ক্লাব সভাপতি কবি প্রভাষক রিপন শান, , লালমোহন প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক মাহবুব আলম, লালমোহন সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাহীন আলম মাকসুদ, লালমোহন মিডিয়া ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও মাইটিভির ভোলা- জেলা প্রতিনিধি সিরাজ মাসুদ, লালমোহন প্রেসক্লাব সদস্য সহঅধ্যাপক মিজানুর রহমান লিপু, প্রেসক্লাব সদস্য মোঃ নুরুল আমিন, আনন্দ টিভির ভোলা জেলঅ প্রতিনিধি আবদুল হান্নান, লালমোহন রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও লালমোহন প্রেসক্লাবের সহ-সভাপতি এবং দ্বীপকণ্ঠি নউজ২৪ ডটকম সম্পাদক মাহমুদ হাসান লিটন, লালমোহন প্রেসক্লাবের সিনিয়ার সহ-সভাপতি ও ওয়ান নিউজ ডটকম সম্পাদক এসবি মিলন, লালমোহন প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ জসিম উদ্দিন, সহ সম্পাদক মোঃ রুহুল আমিন, সদস্য মিজানুর রহমান লিপু, লালমোহন মিডিয়া ক্লাবের সিনিয়ার সহ-সভাপতি ফয়েজ ফ্যাশন, সাধারণ সম্পাদক ও ইউরো সমাচার লালমোহন প্রতিনিধি জাহিদুল ইসলাম দুলাল, লালমোহন মিডিয়া ক্লাবের যুগ্ম সম্পাদক শঙ্কর মজুমদার ,লালমোহন প্রেসক্লাবের দপ্তর সম্পাদক মোঃ আজিম উদ্দিন খাঁন, প্রেসক্লাব সদস্য ও ইউরো সমাচার লালমোহন সংবাদদাতা তপতি সরকার, লালমোহন রিপোর্টার্স ইউনিটির সাংগঠনিক সম্পাদক ইউসুফ আহমেদ, যুগ্ম সম্পাদক এম আর পারভেজ, প্রেসক্লাব সদস্য মোঃ ফরিদ উদ্দিন, প্রেসক্লাব সদস্য ও লালমোহন বিডিনিউজ সম্পাদক মিজানুর রহমান, লালমোহন সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি আব্দুর রহমান নোমান, জাতীয় সাংবাদিক সংস্থা লালমোহন শাখার সভাপতি শাহীন কুতুব, সাধারণ সম্পাদক সালাম সেন্টু, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এসোসিয়েশন লালমোহন শাখার সাংগঠনিক সম্পাদক হাসান পিন্টু প্রমুখ

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD