বাগেরহাটে এক পল্লী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:১৪ অপরাহ্ন

News Headline :
কুড়িগ্রামে আগাম শীতে সাধারণ মানুষের দুর্ভোগ এর আশংকা পঞ্চগড়ের কালীগঞ্জে শিক্ষক নিয়োগে অনিয়ম ও দূর্নীতি অভিযোগ, আদালতে মামলা কয়রায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন আওয়ামীলীগ নেতা বাহারুল ইসলাম  ত্রিশালের পৌর পূজামন্ডপ পরিদর্শনে ছাত্রলীগ সভাপতি  যশোরে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা ভৈরব নদী থেকে উদ্ধার কুড়িগ্রামে বলাৎকারের ঘটনায়  অভিযোগ করায় বাড়িতে হামলা কুড়িগ্রামে জেলা পর্যায়ে গোদরোগ নিমুর্লে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত কয়রায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি ত্রিশালে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন এমপি মাদানী কুড়িগ্রামে পুঁজায় নতুন পোষাক পেল  শতাধিক হরিজন শিশু

বাগেরহাটে এক পল্লী চিকিৎসকের ঝুলন্ত লাশ উদ্ধার

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট:

বাগেরহাটের মোড়েলগঞ্জে রিয়াজুল হাসান বায়েজিদ(৩০) নামে এক পল্লী চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার(২৮ শে আগস্ট) বিকেল ৫টার দিকে ফাঁড়ি পুলিশ সন্ন্যাসী বাজারে দোকান সংলগ্ন নীজঘর থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় পল্লী চিকিৎসকের মৃতদেহ উদ্ধার করে।

এ বিষয়ে রিয়াজুলের বোন রুনা বেগম বলেন, রিয়াজুলকে খুজতে দোকানে গিয়ে দোতলায় অর্ধ ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। তার স্ত্রী ও একটি শিশু সন্তান রয়েছে। রিয়াজুলকে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়েছে বলে অভিযোগ করেন বোন রুনা।

এ বিষয়ে সন্ন্যাসী ফাঁড়ি পুলিশের আইসি এসআই নুরুল ইসলাম বলেন, রিয়াজুলের মরদেহ উদ্ধার করা হয়েছে।তার মৃত্যুর কারন জানতে লাশের পোষ্টমর্টেম করানো হবে।এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD