মোংলায় ১০০ গ্রাম গাঁজা সহ আটক-২ যুবক

শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০২:০৫ পূর্বাহ্ন

মোংলায় ১০০ গ্রাম গাঁজা সহ আটক-২ যুবক

মোঃমাসুদ পারভেজ, বাগেরহাট জেলা প্রতিনিধিঃ-

মোংলা থানা কর্তৃক  উপজেলায় পৃথক অভিযান পরিচালনা করে ১০০ গ্রাম গাঁজা সহ ০২ জন মাদক বিক্রয়কারীদের আটক করা হয়েছে।

মোংলা থানার এসআই(নিঃ) অমিত কুমার বিশ্বাষ ও সঙ্গীয় এএসআই মোঃ নসির উদ্দিন বৃহঃপতিবার ২০/০৮/২০২০ ইং মোংলা থানার মাদ্রাসা রোড এলাকায় ডিউটিরত অবস্থায় ৪:১০ মিঃ মোংলা থানার অফিসার ইনচার্জ মোঃ ইকবাল বাহার চৌধুরী স্যারের ফোনের মাধ্যমে জানতে পারে,মোর্শেদ সড়ক গার্লস স্কুল সংলগ্ন জৈনক মোঃ সোহেল গোলদার এর বসত বাড়ী চুরি করার সময় দুই চোরকে হাতে নাতে ধৃত করিয়া রাখিয়াছে।স্যারের নির্দেশ মোতাবেক সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে পৌছাইয়া উপরোক্ত জৈনক সোহেল গোলদার কতৃক ধৃত আসামীদের পেয়ে উপস্থিত সাক্ষীগনের সামনে বিধি মোতাবেক তাদের দেহে তল্লাশি করিয়া সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় দুই জনে ৫০গ্রাম ৫০গ্রাম করে আসামীদের নিজ হাতে বের করে দেওয়া গাজা ও লোহার ছেনি উপস্থিত সাক্ষীদের সাক্ষর রাখিয়া জব্দকৃত আলামত ও আসামীদের হেফাজতে নেওয়া হয়।

মোঃ সোহেল গোলদার বাদী হয়ে থানায় একটি এজাহার দায়ের করে।যার মামলা নং-১৫ তাং-২০/০৮/২০২০তাং ধারা-৪৫৫/৩৮০/৫১১ পেনাল বোড রুজু করা হয়।

আটককৃত আসামিরা হল,১।মোঃ রুবেল হাওলাদার রাজু, পিং রুস্তম,সাং ০৫ নং ওয়ার্ড বালুর মাঠ,

২।  মোঃ জাহাঙ্গীর,  পিং মোঃ আব্দুল সাং বিএলএস রোড, আখি হলের সামনে, উভয় থানা মোংলা,জেলা বাগেরহাট।

উল্লেখ্য যে,আসামীরা অবৈধ মাদকদ্রব্য কথিত গাজা বিক্রয়ের উদ্যেশ্যে নিজ হেফাজতে রাখিয়া ২০১৮ সালের মাদকদ্রব্য আইনের ৩৬ (১) এর ১৯ (ক)ধারার অপরাধ করায় তাদের বিরুদ্ধে পৃথক এজাহার দায়ের করা হয়েছে।

শুক্রবার ২১/০৮/২০২০ ইং তারিখ সকালে তাদের বাগেরহাট প্রেরন করা হয়।

আসামীদের আটক করার পর নাম ঠিকানা যাচাই করিয়া থানায় আসিয়া এজহার দায়ের করতে কিছুটা বিলম্ব হয় বলে জানান এসআই অমিত কুমার বিশ্বাষ।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD