গাইবান্ধা জেলা পুলিশের প্রেস কনফারেন্সে।

শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০১:৫৫ পূর্বাহ্ন

গাইবান্ধা জেলা পুলিশের প্রেস কনফারেন্সে।

শেখ মোঃ সাইফুল ইসলাম গাইবান্ধা:

গাইবান্ধা জেলা পুলিশের বিশেষ প্রেস কনফারেন্সে।
জুয়া, মাদক ও চুরির বিরুদ্ধে কঠোর অবস্থানে গাইবান্ধা জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।
এ জেলায় চুরি হয়ে যাওয়া ১টি অটোবাইকসহ ৫টি মটর সাইকেল জেলা পুলিশ বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে উদ্ধার করেছেন পুলিশ।
উদ্ধারকৃত অটোবাইক ও ৫টি মটর সাইকেল, জেলা পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলামের নির্দেশে মালিকদের নিকট হস্তান্তর করলেন পুলিশ।
গাইবান্ধা জেলার বিভিন্ন এলাকায় চুরি হয়ে যাওয়া অটোবাইক ও মটর সাইকেল ডিবি পুলিশ কর্তৃক উদ্ধার করে প্রকৃত মালিকদের কাছে বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে হস্তান্তর করেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম। এব্যাপারে জেলা পুলিশের উদ্যোগে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে এক প্রেস বিফ্রিং অনুষ্ঠিত হয়।
প্রেস বিফ্রিংয়ে বক্তব্য রাখেন পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম।
বক্তব্যে উল্লেখ করেন, মাদক, জুয়া ও চোরা কারবারিদের বিরুদ্ধে কঠোর অবস্থানে জেলা পুলিশ।
এ জেলার কোথাও মাদক, জুয়া ও চোরা কারবারিদের স্থান দেয়া হবে না, জিরো টলারেন্স নিতিতে কাজ করছে জেলা পুলিশ।
জেলার চৌকশ গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম চলতি বছর জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে, ১টি অটোবাইক, ১টি ইজিবাইকসহ সর্বমোট ১৬টি মটর সাইকেল উদ্ধার করতে সক্ষম হয়। উদ্ধারকৃত গাড়ি গুলি প্রকৃত মালিককে অনুসন্ধান করে আইনী প্রক্রিয়ার মাধ্যমে বৃহস্পতিবার ১টি ইজিবাইকসহ ৫টি মটর সাইকেল হস্তান্তর করা হয়।
প্রেস কনফারেন্সে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা ডিবির ওসি মোস্তাফিজুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার প্রমুখ।
প্রেস বিফ্রিং সুত্রে জানা যায়, চুরি হয়ে যাওয়া যে সমস্ত মালিকের ইজিবাইক ও মটর সাইকেল হস্তান্তর করা হয়েছে, তারা হলেন, গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের মমিন মন্ডল, সুন্দরগঞ্জের প্রভঞ্জন কুমার রায়,
সদর উপজেলার উত্তর গিদারীর আব্দুস সালাম খন্দকার, রংপুরের মিঠাপুকুর থানার আফজাল হোসেন, মাহবুব হাসান, বগুড়া জেলার শিবগঞ্জের রিপন মোল্লা।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD