হাফিজ ইব্রাহিমের মায়ের মৃত্যুতে নাজিম উদ্দিন আলমের শোক

বৃহস্পতিবার, ১৬ Jul ২০২০, ০৬:২৩ পূর্বাহ্ন

হাফিজ ইব্রাহিমের মায়ের মৃত্যুতে নাজিম উদ্দিন আলমের শোক

এম ইউ মাহিম:
ভোলা-২ আসনের সাবেক সাংসদ বিএনপির নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব হাফিজ ইব্রাহিমের মাতা হালিমা খাতুন মঙ্গলবার ৪ঃ৫১ ঘটিকায় ইউনাইটেড হসপিটালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্না-লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন।
মরহুমা হালিমা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন সাবেক সাংসদ ও ডাকসু এজিএস আলহাজ্ব নাজিম উদ্দিন আলম। ব্যক্তিগত সফরে ওমান থেকে নাজিম উদ্দিন আলম এক শোক বার্তায় বলেন, মরহুমার এক পুত্র গিয়াসউদ্দিন আল মামুন  মিথ্যা মামলায় কারাগারে আটক রয়েছেন৷ তিনি প্যারোলে গিয়াস উদ্দিন আল মামুনের মুক্তি দাবি করেন। শেষ বিদায়ে তাঁর পুত্রকে প্রিয় মায়ের জানাযায় শরীক হওয়ার সুযোগ প্রদানের জন্য তিনি সরকারের নিকট দাবি জানান।
মরহুমা হালিমা খাতুন কে একজন মহিয়সী ধার্মিক পরহেজগার নারী হিসেবে উল্লেখ করে মরহুমার রুহের মাগফেরাত কামনা করেন ও শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।চরফ্যাশন উপজেলা বিএনপি-র পক্ষে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর মালতিয়া,পৌর যুবদল সভাপতি সাবেক কাউন্সিলর জাহিদুল আলম রাসেল সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD