পবিত্র ঈদ-উল-আজহার শুভেচ্ছা জানিয়েছে সাংবাদিক মোঃমাসুদ পারভেজ

শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০১:১৭ পূর্বাহ্ন

News Headline :
যশোরে করোনা আক্রান্ত রোগী সংখ্যা দুই হাজার সুবর্ণচরে বয়স্ক ভাতার ঘুষ নিয়ে দ্বন্ধের জের ধরে কৃষককে কুপিয়ে হত্যা, আটক ৩ কয়রায়  শিশু ও কিশোর-কিশোরী ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ মু‌ক্তি‌যোদ্ধা‌দের অপ‌রিসীম ভূমিকা র‌য়ে‌ছে: এমপি আক্তারুজ্জামান বাবু  গাইবান্ধায় মাদক ব্যবসায়ীকে আটক করে গাঁজা ও হেরোইন উদ্ধার করেছে পুলিশ মোংলায় নন এমপিও শিক্ষক-শিক্ষিকা-কর্মচারিদের প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চেক বিতরণ মোংলায় দিপুমৃধার স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরন গিনেস বুকে রেকর্ড গড়ায় বরিশালের জুবায়েরকে জেলা প্রশাসনের সংবর্ধনা প্রধানমন্ত্রীর নেতৃত্বে  তথ্য প্রযুক্তিতে দেশ আরো এগিয়ে যাবেঃ লালমোহনে এমপি শাওন  যশোর সীমান্তে ২০০ বোতল ফেনসিডিলসহ দুইজন আটক

পবিত্র ঈদ-উল-আজহার শুভেচ্ছা জানিয়েছে সাংবাদিক মোঃমাসুদ পারভেজ

মোঃমাসুদ পারভেজ বাগেরহাট:

আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহকে ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, “ঈদ মোবারক” জানিয়েছেন বাগেরহাট জেলা প্রতিনিধি মোঃমাসুদ পারভেজ।

বাগেরহাট জেলা বাসীর সকল মানুষকে তিনি ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেছেন- এখন বিশ্বব্যাপী করোনা ভাইরাসের মহামারিতে আপনারা কষ্টে আছেন অনেকে অসুস্থ ও ভয়ে আছেন। আপনাদের কাছে আমার অনুরোধ থাকবে সরকারের নির্দেশনা মেনে আপনারা ঈদের জামাত আদায় করবেন। বাড়িতে থাকবেন এবং সাবধানে থাকবেন।

প্রিয় বাগেরহাট জেলা বাসীর যারা প্রবাসী ও চাকুরী জীবি আছেন তারা এবার ঈদের ছুটিতে আসতে পারেননি তাদের প্রতিও রইল আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন।

তিনি বলেন, মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদ-উল-আযহা কিন্তু করোনাভাইরাস (কোভিড-১৯) এর কারনে পুরো বিশ্ব আজ আতঙ্কিত। তাই নিজের মত করে প্রতিবারের মতো এবারের ঈদুল-উল-আজহা উদযাপন করতে পারবে না মুসলমানরা। পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে আমি সবাইকে বিশেষ করে দেশ বাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, ‘ঈদ মোবারক’।

তিনি আরও বলেন, আমি সকলের অব্যাহত সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করি। হে আমার প্রিয় বাগেরহাট জেলা বাসী আপনারা আপনাদের বাড়িতে বাবা-মা ও পরিবারের সদস্যদের ঈদের আনন্দ ভাগাভাগি করেন।সবাই সামাজিক দুরত্ব বজায় রাখুন ,মাস্ক ব্যবহার করুন, সুস্থ থাকুন। ঈদ সবার জীবনে বয়ে আনুন অনাবিল সুখ, শান্তি ও সমৃদ্ধি।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD