নীলফামারীতে ফার্মেসীতে চুরি অব্যাহত -ঔষধ ব্যবসায়ীরা উদ্বিগ্ন

শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ১২:১৮ পূর্বাহ্ন

News Headline :
যশোরে করোনা আক্রান্ত রোগী সংখ্যা দুই হাজার সুবর্ণচরে বয়স্ক ভাতার ঘুষ নিয়ে দ্বন্ধের জের ধরে কৃষককে কুপিয়ে হত্যা, আটক ৩ কয়রায়  শিশু ও কিশোর-কিশোরী ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ মু‌ক্তি‌যোদ্ধা‌দের অপ‌রিসীম ভূমিকা র‌য়ে‌ছে: এমপি আক্তারুজ্জামান বাবু  গাইবান্ধায় মাদক ব্যবসায়ীকে আটক করে গাঁজা ও হেরোইন উদ্ধার করেছে পুলিশ মোংলায় নন এমপিও শিক্ষক-শিক্ষিকা-কর্মচারিদের প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চেক বিতরণ মোংলায় দিপুমৃধার স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরন গিনেস বুকে রেকর্ড গড়ায় বরিশালের জুবায়েরকে জেলা প্রশাসনের সংবর্ধনা প্রধানমন্ত্রীর নেতৃত্বে  তথ্য প্রযুক্তিতে দেশ আরো এগিয়ে যাবেঃ লালমোহনে এমপি শাওন  যশোর সীমান্তে ২০০ বোতল ফেনসিডিলসহ দুইজন আটক

নীলফামারীতে ফার্মেসীতে চুরি অব্যাহত -ঔষধ ব্যবসায়ীরা উদ্বিগ্ন

আব্দুল মোমিন: গত ২ মাস আগে শহরের চৌরঙ্গী মোড়ে মেসার্স সেবা ঔষধালয় ২ লক্ষাধিক টাকা চুরি, চলতি মাসের ১১ তারিখে গাছবাড়ীস্থ মেসার্স সানু মেডিকেল ষ্টোরে চুরি। গতকাল ২৯/০৭/২০২০ শহরের প্রানকেন্দ্র চৌরঙ্গী মোড়স্থ মেসার্স মুনলাইট মেডিকেল হল ও মেসার্স মাহির মেডিসিন ষ্টোরে দুর্ধর্ষ চুরি। মেসার্স মুনলাইট মেডিকেল হলের প্রায় আড়াই লক্ষাধিক নগদ টাকা ও ৪ জায়গায় টিন কাটার কারনে বৃষ্টির পানিতে ঔষধ ভিজে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। প্রতিটি চুরি একই কায়দায় এবং চোরের টার্গেট নগদ অর্থ। প্রতিটি চুরির ঘটনায় সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হলেও এ পর্যন্ত পুলিশের পক্ষ থেকে কোন প্রকার ব্যবস্থা গ্রহন লক্ষ্য করা যায়নি। এমনকি সন্দেহভাজন চোরদের নাম ঠিকানা বলা হলেও তাদের বিরুদ্ধে কোন প্রকার ব্যবস্থা নেওয়া হয়নি বলে জানায় ঔষধ ব্যবসায়ীরা।
এ ব্যাপারে বাংলাদেশ কেমিস্টস্ এন্ড ড্রাগিস্টস্ সমিতির কেন্দ্রীয় পরিচালক ও নীলফামারী জেলার সভাপতি হাকীম মোস্তাফিজুর রহমান সবুজ বলেন, প্রতিটি চুরি একই কায়দায় এবং প্রথম চুরির ঘটনায় যথাযথ ব্যবস্থা গ্রহণ করলে পরবর্তী ৩টি চুরি ঠেকানো যেত কিন্তু সেটা না হওয়ায় এসব চুরি অব্যাহত রয়েছে। নিজেদের ব্যবসা প্রতিষ্ঠান নিয়ে উদ্বিগ্ন ব্যবসায়ীরা। এ ভাবে চলমান চুরি চলতে দেওয়া যায় না।
এ ব্যাপারে সদর থানার অফিসার ইনচার্জ মমিনুল ইসলাম বলেন, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি মামলা রজ্জু করা হয়েছে।কারেন্ট না থাকার কারনে সিসিটিভি ক্যামেরায় স্পষ্ট কিছু দেখা যাচ্ছেনা দেখা গেলে সুবিধা হত তারপরেও চোর ধরার জন্য আন্তরিক চেষ্টা চলছে। এবার চোর ধরতে সক্ষম হব ইনশাআল্লাহ।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD