ত্রাণ নিয়ে বন্যার্তদের পাশে জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামিম

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:০৬ পূর্বাহ্ন

ত্রাণ নিয়ে বন্যার্তদের পাশে জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব ব্যারিস্টার শামিম

শেখ মোঃ সাইফুল ইসলাম গাইবান্ধা:
২৯ গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব (রংপুর) বন্যার সঙ্গে তাল মিলিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করেই চলছেন।
বন্যার প্রথম থেকে বর্তমান পর্যন্ত সুন্দরগঞ্জ উপজেলার ৫ টি বন্যাদুর্গত ইউনিয়নের বানভাসি মানুষেদের মাঝে নিয়মিত ত্রাণ পৌছানোর কার্যক্রম চালিয়ে আচ্ছেন।
গত কাল বৃহস্পতিবার বিকালে উপজেলার ১৫ নং কাঁপাসিয়া ইউনিয়নের বন্যাদুর্গত এলাকায় পানি ভেঙ্গে ত্রাণ নিয়ে হাজির হলেন, স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার শামিম হায়দার পাটোয়ারী এমপি।
সংসদ সদস্য নিজের হাতে ২ হাজার পানিবন্দি পরিবারের মাঝে, চাল, চিড়া, সাবান, পাউডার, পানির পাত্রসহ প্রয়োজনীয় ১৮/২০ পদের সমগ্রী  বিতরণ করেন ।
ত্রাণ বিতরণ শেষে সংসদ সদস্যের সঙ্গে বিবিসি নিউজের কথা হলে, সংসদ সদস্য শামিম হায়দার পাটোয়ারী বলেন, বন্যার্ত মানুষ গুলি আমাকে সংসদ সদস্য বানিয়েছেন, আজ তাঁরা ভয়াবহ বন্যার স্বীকার হয়েন, তাদের পার্শে দাঁড়িয়ে সব ধরনের সেবা ও সহযোগীতা করাই তার একমাত্র কাজ বলে জানালেন।
এমনকি সংসদ সদস্য, আরো জানিয়েছেন, বন্যাদুর্গত এলাকার পরিবার গুলকে, নিজস্ব অর্থায়নে, চাল, ডাল, তৈল, লবন, আলু, শুকনো খাবার,খিচুড়ি, স্যালাইন, পানি বিশুদ্ধ করণ পাউডারসহ একক এলাকায় একক ভাবে ৮ থেকে ১২ এমনকি অনেক এলাকায় ১৬ থেকপ ১৮ পদের ইত্যাদি সামগ্রী বিতরণ করা হয়েছে ।  বন্যাদূর্গত পানি বন্দি এলাকায় এভাবেই ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত ভাবে চলমান থাকবে বলে জানালেন সাংসদ সদস্য

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD