Dhaka Observer
বৃহস্পতিবার, বিকাল ৫:০২, ২৭শে অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ই রবিউস-সানি, ১৪৪১ হিজরী
প্রতিনিধি নিয়োগ চলছে! প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত : ০১৭৬৬২৩৮৮১৭
জাতীয় | আন্তর্জাতিক | খেলাধুলা | বিনোদন | রাজনীতি | লাইফ স্টাইল | শিক্ষাঙ্গন |

বরিশালে বঙ্গবন্ধু বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্টে অংশগ্রহনকারী দলের মাঝে জার্সি বিতরন

আপডেট : সেপ্টেম্বর, ১৫, ২০১৯, ৯:১৪ অপরাহ্ণ

51

মোঃ শাহাজাদা হীরা:

লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার মাধ্যমে অনূর্ধ্ব-১৭ বয়সী কিশোর-কিশোরীদের শারীরিক,।মানসিক ও নান্দনিক বিকাশের জন্য প্রতিযোগিতার মাধ্যমে সহিষ্ণুতা, মনোবল বৃদ্ধি ও খেলাধুলায় উৎসাহী করে গড়ে তোলা এবং ক্রীড়া চর্চায় উদ্ধুদ্ধকরণ, মাদকাসক্তি, জঙ্গিবাদসহ সকল অসামাজিক কর্মকান্ড হতে বিরত রাখার লক্ষ্যে দেশব্যাপী উপজেলা, জেলা ও জাতীয় পর্যায়ে এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

আজ ১৫ সেপ্টেম্বর রবিবার বিকাল ৬ টায় বরিশাল জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে, জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে। বরিশালে প্রথমবারের মতন আনুষ্ঠানিকভাবে বঙ্গবন্ধু বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট বালক-বালিকা (অনূর্ধ্ব-১৭) অংশগ্রহনকারী দলের মাঝে জার্সি বিতরণ করেন জেলা প্রশাসক। বরিশাল জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট, বালক (অনূর্ধ্ব-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল র্টুনামেন্ট, বালিকা (অনূর্ধ্ব-১৭)-২০১৯ এর জেলা পর্যায়ে অংশগ্রহনকারী ১১টি দলের মাঝে জার্সি বিতরণ করেন জেলা প্রশাসক বরিশাল।

বরিশাল জেলা প্রশাসক এস, এম, অজিয়র রহমান এর সভাপতিত্বে। আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও উপ-পরিচালক স্থানীয় সরকার বরিশাল, মোঃ শহিদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শহীদুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) বরিশাল, প্রশান্ত কুমার দাস, জেলা ক্রীড়া অফিসার বরিশাল, হোসাইন আহমেদ, সহসভাপতি জেলা আওয়ামীলীগ বরিশাল, মোঃ হোসেন চৌধুরীসহ বরিশাল জেলার ১০টি উপজেলার উপজেলা নির্বাহী অফিসার বৃন্দরা উপস্থিত ছিলেন। বালক-বালিকা প্রত্যেক দলের জন্য আলাদা রঙ্গের জার্সি তুলে দেওয়া হয় উপজেলা নির্বাহী কর্মকর্তাদের হাতে। আগামী ১৭-০৯-২০১৯ তারিখ মঙ্গলবার সকাল ৮ টা ৩০ মিনিটে শহীদ আবদুর রব সেরনিয়াবাত আউটার স্টেডিয়াম, বরিশালে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করা হবে। ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন ঘোষণা করবেন বরিশাল বিভাগের বিভাগীয় কমিশনার, মুহাম্মদ ইয়ামিন চৌধুরী। ২২ সেপ্টেম্বর ২০১৯ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মেয়র বরিশাল সিটি কর্পোরেশন, সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। উদ্বোধন ও সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জেলা প্রশাসক বরিশাল, এস, এম, অজিয়র রহমান। বরিশালের ১০ টি উপজেলা ও একটি সিটি করপোরেশনের সমন্বয়ে ১১টি বালক ও ১১টি বালিকাসহ মোট ২২টি দল জেলা পর্যায়ে অংশগ্রহণ করবে। বরিশাল জেলা পর্যায়ে খেলা জাঁকজমকপূর্ণভাবে আয়োজনের জন্য সকল ধরনের প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এ টুর্নামেন্টের সম্পর্কে জনসাধারণকে অবহিত করার জন্য বরিশাল শহরের গুরুত্বপূর্ণ স্থানে বিলবোর্ড স্থাপন, ক্যাবল টিভির স্ক্রলে এবং স্থানীয় পত্রিকার প্রেস বিজ্ঞপ্তি প্রচার করা হয়েছে। গুরুত্বপূর্ণ খেলাগুলো বাংলাদেশ বেতার বরিশাল কেন্দ্র থেকে চলতি ধারা বিবরণী প্রচারের উদ্যোগ গ্রহণ করা হয়েছে। উক্ত খেলাকে সফল এবং সার্থক করতে নিজ নিজ স্থান থেকে বরিশাল জেলার সকলের সর্বাত্মক সহযোগিতা কামনার পাশাপাশি সকলের সার্বিক সহযোগিতা এবং উপস্থিতি কামনা করেন বরিশাল জেলা প্রশাসক, এস, এম, অজিয়র রহমান।

Editor & Publisher: Tania Mahmud
Head Office: 371/2, Mirpur-10, Dhaka-1216
Mobile: +8801766238817
Email: dhakaobserverbd@gmail.com

Maintenance By: AMS IT BD

শিরোনাম :
★★ বরিশাল জেলা প্রশাসনের আয়োজনে ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে র‌্যালি ★★ বরগুনায় রাবিশ দিয়ে পাকা হচ্ছে সড়ক! ★★ বগুড়ায় র‌্যাবের অভিযানে নকল ঔষধ জব্দ গ্রেফতার-২ ★★ বীর মুক্তিযোদ্ধাদের বাড়ি বাড়ি গিয়ে সম্মাননা প্রদান করলেন জেলা প্রশাসক ★★ বগুড়ায় হোটেল শ্রমিক ইউনিয়ন’র মানবন্ধন ★★ বগুড়ায় ২১ বিদ্যালয়ে নেই প্রধান শিক্ষক ★★ বগুড়ায় যানবাহনের চাকায় থেঁতলে যাওয়া লাশ উদ্ধার ★★ মধ‍্যনগরে আওয়ামী লীগ নেতার সংবাদ সম্মেলন ★★ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ২০১৯ উদযাপন করলো ওয়ার্ল্ড ভিশন ★★ বিশ্ব মানবাধিকার দিবসে ভোলায় “আসক” এর র‍্যালী ও  আলোচনা সভা