বুধবার, দুপুর ১:৫৫, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী
প্রতিনিধি নিয়োগ চলছে! প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত : ০১৭৬৬২৩৮৮১৭
জাতীয় | আন্তর্জাতিক | খেলাধুলা | বিনোদন | রাজনীতি | লাইফ স্টাইল | শিক্ষাঙ্গন |

লালমোহন পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিলেন রাশেদ জমাদার

আপডেট : সেপ্টেম্বর, ১২, ২০১৯, ৩:৪৭ অপরাহ্ণ

95

এম ইউ মাহিম, বিশেষ প্রতিনিধি: ভোলার লালমোহন পৌরসভার ৭ নং ওয়ার্ড কাউন্সিলর পদে মনোনয়নপত্র জমা দিলেন তরুন উদীয়মান সমাজসেবক  রাশেদ জমাদার। বৃহস্পতিবার উপজেলা নির্বাচন কর্মকর্তা আমির খসরু গাজীর নিকট তিনি মনোনয়নপত্র জমা দেন।তাঁর মনোনয়নপত্র জমা দেয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে বিপুল সংখ্যক লোক উপজেলা নির্বাচন কার্যালয়ের প্রাঙ্গনে এসে তাকে অভিনন্দন জানায়।
রাশেদ জমাদার বলেন মহান আল্লাহর মেহেরবানীতে মানুষের সমর্থন ও ভালোবাসা পাচ্ছি। আমার চাচা মোরশেদ আলম দয়াল ৭ নং ওয়ার্ডের দীর্ঘ ১৮ বছর কাউন্সিলর ছিলেন। তিনি  জনগণের কল্যাণে কাজ করেছেন। আমি তাঁরই উত্তরসূরী হিসেবে কাজ করতে চাই।ইনশাআল্লাহ আমি নির্বাচিত হয়ে জনগনকে সাথে নিয়ে একটি আধুনিক শান্তিপূর্ণ মডেল ওয়ার্ড হিসেবে ৭ নং ওয়ার্ডকে গড়ে তুলবো।
প্রসঙ্গত ১৪ অক্টোবর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে। ৭ নং ওয়ার্ডে কাউন্সিলর পদে আরও যারা মনোনয়নপত্র গ্রহণ করেছেন বর্তমান কাউন্সিলর জাহেদুল ইসলাম নবীন,মজিবুল হক,সোহেল আহম্মেদ,গোলাম কিবরিয়া ও মিজানুর রহমান হাওলাদার।

সম্পাদক ও প্রকাশক: তানিয়া মাহমুদ

বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: মিরপুর ১০ গোল চত্বর, ঢাকা
মোবাইল: +৮৮০১৭৬৬২৩৮৮১৭
ইমেইল: dhakaobserverbd@gmail.com

কারিগরি সহায়তা: AMS IT & Solutions

শিরোনাম :
★★ কালিয়ায় বাল্যবিবাহের দায়ে ৩ জনের কারাদন্ড ★★ একজন বিতার্কিক শেখ সুমন ★★ বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিকদের প্রতিবাদ বশেমুরবিপ্রবি’তে সাংবাদিক বহিষ্কার ★★ বরিশালে জমকালো আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ★★ ছাত্রনেতা মাহি’র পিতার ইন্তেকাল, হাফিজ সহ বিএনপি নেতাদের শোক ★★ বিএম কলেজে ব্যতিক্রমধর্মী বিতর্ক অনুষ্ঠান ★★ অসুস্থ যুবদল নেতা কাইয়ুমের স্ত্রী ও আতিক ওসমানীর শয্যাপাশে নাজিম উদ্দীন আলম ★★ কয়রায় উপজেলা চেয়ারম্যান কর্তৃক সাংবাদিক লাঞ্চিত ★★ ভোলায় গৃহবধূ হত্যা: বিচারের দাবি ★★ দৌলতখানের গৃহবধূ নুসরাত হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন