শনিবার, রাত ২:১৭, ১লা অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ই রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরী
প্রতিনিধি নিয়োগ চলছে! প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত : ০১৭৬৬২৩৮৮১৭
জাতীয় | আন্তর্জাতিক | খেলাধুলা | বিনোদন | রাজনীতি | লাইফ স্টাইল | শিক্ষাঙ্গন |

মনপুরায় ধর্ষিতার বাড়িতে নাজিম উদ্দীন আলমের নির্দেশে বিএনপির প্রতিনিধি দল

আপডেট : সেপ্টেম্বর, ১১, ২০১৯, ১১:০১ অপরাহ্ণ

439

বিশেষ প্রতিনিধি:

মনপুরা সরকারি ডিগ্রী কলেজ ছাত্রলীগ সভাপতি রাকিব হাসান রনি কর্তৃক সেই ধর্ষিতার পরিবারের পাশে দাঁড়িয়েছে বিএনপির প্রতিনিধি দল। সুত্রে জানা গেছে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও চরফ্যাশন মনপুরার সাবেক সাংসদ ও ডাকসু এজিএস আলহাজ্ব নাজিম উদ্দীন আলমের নির্দেশে মনপুরা উপজেলা বিএনপির একটি প্রতিনিধি দল বুধবার ধর্ষিতার বাড়িতে গিয়ে সহমর্মিতা প্রকাশ করেন।

তাঁরা নাজিম উদ্দীন আলমের পক্ষ থেকে পরিবারটিকে আর্থিক সহযোগীতা প্রদান করেন। প্রতিনিধি দলে উপস্থিত ছিলেন মনপুরা উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক মিলন মাতাব্বর,উপজেলা শ্রমিক দলের সভাপতি রফিকুল ইসলাম,ও হাজিরহাট ২নং ইউনিয়ন বিএনপি সভাপতি মহসিন মেম্বার।

প্রসঙ্গত মনপুরা সরকারি ডিগ্রি কলেজের সভাপতি রাকিব হাসান রনি একই কলেজের ছাত্রীকে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার ধর্ষণ করেছেন । ওই ছাত্রলীগ সভাপতির বাড়ি মনপুরা উপজেলার ৪নং ওয়ার্ডের চরযতিন গ্রামে। ধর্ষিতা ছাত্রী ও ধর্ষক রনি একই কলেজে পড়াশোনা করেন। ধর্ষিতা কলেজ ছাত্রীকে বিয়ের প্রস্তাব দেন রনি। এরপর তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই থেকে বিভিন্ন উপায়ে তাঁকে ধর্ষণ করেছেন রনি। সর্বশেষ ২ সেপ্টেম্বর কলেজ ছাত্রীকে বিয়ের আশ্বাসে রনির বাড়িতে এনে ওই দিনও ধর্ষণ করে মারধর করে বের করে দেয়া হয়।পরে স্থানীয়রা খবর পেয়ে ছাত্রীকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেন। শুক্রবার রাতে থানায় মামলা করেন কলেজছাত্রী। এখন পর্যন্ত ধর্ষক কলেজ ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। জেলা ছাত্রলীগ তাঁকে বহিস্কার করেছে বলে জানা গেছে।

Editor & Publisher: Tania Mahmud
Head Office: 371/2, Mirpur-10, Dhaka-1216
Mobile: +8801766238817
Email: dhakaobserverbd@gmail.com

Maintenance By: AMS IT & Solutions

শিরোনাম :
★★ নলছিটিতে ১১,৫০০ কেজি নিষিদ্ধ পলিথিন উদ্ধার, আটক- ৩ ★★ কয়রায় নবযাত্রা প্রকল্পের ওয়ার্ল্ড ভিশন ও ওয়ার্ল্ড ফুড প্রোগ্রাম কার্যক্রম পরিদর্শন ★★ ভোলায় ঘুর্ণিঝড় বুলবুলের তান্ডবে ইটভাটা ব্যাবসায়ীদের ৫০ কোটি টাকার ক্ষতি, আয়কর মওকুফের দাবী ★★ কয়রায় ঘুর্ণিঝড় বুলবুল মোকাবেলায় নির্ঘুম রাতে ওসি ছিলেন অসহায়দের পাশে ★★ মধ‍্যনগরে পাগলীটা মা হয়েছে বাবা হয়নি কেউ ★★ মধ‍্যনগর থানা যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও র‍্যালী ★★ বোট বরিশাল জেলা কমিটির সভাপতি নয়ন, সহ-সভাপতি সুমন ★★ কয়রায় বুলবুলের তান্ডবে ব্যাপক ঘড়বাড়ি বিধ্বস্ত, বেঁড়িবাধে ফাটল ★★ ভোলায় টুনু চৌধুরী মেমোরিয়াল ডায়াগনস্টিক সেন্টারের উদ্বোধন ★★ ভোলায় ঝড়ে দেড় শতাধিক ঘর বিধ্বস্ত , ট্রলার ডুবে নিখোঁজ ৫