বগুড়ায় বালু বোঝাই ট্রাক কুঁড়ে ঘরে ঢুকে নিহত ২

মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৪০ অপরাহ্ন

News Headline :
কুড়িগ্রামে আগাম শীতে সাধারণ মানুষের দুর্ভোগ এর আশংকা পঞ্চগড়ের কালীগঞ্জে শিক্ষক নিয়োগে অনিয়ম ও দূর্নীতি অভিযোগ, আদালতে মামলা কয়রায় পূজা মন্ডপ পরিদর্শন করলেন আওয়ামীলীগ নেতা বাহারুল ইসলাম  ত্রিশালের পৌর পূজামন্ডপ পরিদর্শনে ছাত্রলীগ সভাপতি  যশোরে গলাকেটে ব্যবসায়ীকে হত্যা ভৈরব নদী থেকে উদ্ধার কুড়িগ্রামে বলাৎকারের ঘটনায়  অভিযোগ করায় বাড়িতে হামলা কুড়িগ্রামে জেলা পর্যায়ে গোদরোগ নিমুর্লে সামাজিক উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত কয়রায় সাংবাদিককে প্রাণনাশের হুমকি, থানায় জিডি ত্রিশালে স্বেচ্ছাসেবক লীগ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে ফুল দিয়ে বরণ করেন এমপি মাদানী কুড়িগ্রামে পুঁজায় নতুন পোষাক পেল  শতাধিক হরিজন শিশু

বগুড়ায় বালু বোঝাই ট্রাক কুঁড়ে ঘরে ঢুকে নিহত ২

বগুড়ার নন্দীগ্রামে বালু বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশে কঁড়ে ঘরে ঢুকে পরায় ঘুমিয়ে থাকা মা ও মেয়ে নিহত হয়েছেন। শনিবার রাত আনুমানিক ২.৩০  মিনিটে এ দূর্ঘটনা ঘটে। বগুড়া-নাটোর মহাসড়কের ওমরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ওমরপুর এলাকার মৃত কোরবান আলীর স্ত্রী আতেজান বেওয়া (৭০) ও তার মেয়ে কাতুলী বিবি (৪৫) জানা যায় দিনমজুর হেলাল নন্দীগ্রামের ওমরপুর এলাকায় মহাসড়কের পাশে সড়ক ও জনপদ বিভাগের জায়গায়  কঁড়ে ঘর তুলে মা মেয়ে ও নাতিসহ বসবাস করে আর্সছিলো।

শনিবার পঞ্চগড় থেকে ছেড়ে আসা বালুবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৬৬৩৫) পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে যাওয়ার পথে রাত আনুমানিক ২.৩০ মিনিটে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার ওমরপুর এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে মহাসড়কের পাশে দিনমজুর হেলালের কুঁড়েঘরের ওপর গিয়ে পড়ে। এতে ট্রাকচাপায় ঘরে থাকা ঘুমন্ত আতেজান বেওয়া ও তার মেয়ে কাতুলী বিবি ঘটনাস্থলেই মৃত্যু হয়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে ছুটে গিয়ে দূর্ঘটনা কবলিত ট্রাকটি সরিয়ে নিহত মা ও মেয়ের লাশ উদ্ধার করেন। দুর্ঘটনার পরপরই ট্রাক ফেলে চালক পালিয়ে গেলেও হেলপার আলম শেখকে (৩০) আটক করা হয়েছে। কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম এ প্রতিবেদক-ক বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। চালক ও হেলপারের বিরুদ্ধে মামলা হবে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD