বগুড়ায় বালু বোঝাই ট্রাক কুঁড়ে ঘরে ঢুকে নিহত ২

সোমবার, ১৮ জানুয়ারী ২০২১, ১০:২৪ অপরাহ্ন

News Headline :
ভোলায় জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষে বৃদ্ধ নিহত ভোলায় যুবদলের বিক্ষোভ মিছিল ভোলা জেলা ছাত্রলীগের কমিটি ঘোষণা ভোলায় সামাজিক নিরাপত্তা সেবার মান উন্নয়নে নাগরিক সংলাপ অনুষ্ঠিত বঙ্গবন্ধুর স্বপ্ন ও আজকের প্রাপ্তি’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত পঞ্চগড়ে অপহরণের ৫ দিন পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার, ২ জন গ্রেফতার  ঢাকা কলেজে ছাত্রদলের কমিটি নিয়ে নেতা-কর্মীদের ক্ষোভ   ভোলার আদালতে যুগান্তকারী রায়। সাজাপ্রাপ্ত আসামি কারাগারে নয়, কিছু শর্তে থাকবেন বাড়িতে মোংলা পৌর নির্বাচনে আ.লীগ মনোনিত প্রার্থীদের ভোট দিন- কেসিসি মেয়র পঞ্চগড়ে মানবাধিকার সপ্তাহের পুরস্কার বিতরণ ও সমাপনী অনুষ্ঠান 

বগুড়ায় বালু বোঝাই ট্রাক কুঁড়ে ঘরে ঢুকে নিহত ২

বগুড়ার নন্দীগ্রামে বালু বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে মহাসড়কের পাশে কঁড়ে ঘরে ঢুকে পরায় ঘুমিয়ে থাকা মা ও মেয়ে নিহত হয়েছেন। শনিবার রাত আনুমানিক ২.৩০  মিনিটে এ দূর্ঘটনা ঘটে। বগুড়া-নাটোর মহাসড়কের ওমরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ওমরপুর এলাকার মৃত কোরবান আলীর স্ত্রী আতেজান বেওয়া (৭০) ও তার মেয়ে কাতুলী বিবি (৪৫) জানা যায় দিনমজুর হেলাল নন্দীগ্রামের ওমরপুর এলাকায় মহাসড়কের পাশে সড়ক ও জনপদ বিভাগের জায়গায়  কঁড়ে ঘর তুলে মা মেয়ে ও নাতিসহ বসবাস করে আর্সছিলো।

শনিবার পঞ্চগড় থেকে ছেড়ে আসা বালুবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১৮-৬৬৩৫) পাবনার ঈশ্বরদীর রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্রে যাওয়ার পথে রাত আনুমানিক ২.৩০ মিনিটে বগুড়া-নাটোর মহাসড়কে নন্দীগ্রাম উপজেলার ওমরপুর এলাকায় পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে মহাসড়কের পাশে দিনমজুর হেলালের কুঁড়েঘরের ওপর গিয়ে পড়ে। এতে ট্রাকচাপায় ঘরে থাকা ঘুমন্ত আতেজান বেওয়া ও তার মেয়ে কাতুলী বিবি ঘটনাস্থলেই মৃত্যু হয়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে ছুটে গিয়ে দূর্ঘটনা কবলিত ট্রাকটি সরিয়ে নিহত মা ও মেয়ের লাশ উদ্ধার করেন। দুর্ঘটনার পরপরই ট্রাক ফেলে চালক পালিয়ে গেলেও হেলপার আলম শেখকে (৩০) আটক করা হয়েছে। কুন্দারহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক সাইফুল ইসলাম এ প্রতিবেদক-ক বলেন, ট্রাকটি আটক করা হয়েছে। চালক ও হেলপারের বিরুদ্ধে মামলা হবে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD