কলুমা মাছুয়া কান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাজ নিয়ে মিথ্যা অভিযোগ

শুক্রবার, ০৫ Jun ২০২০, ০৬:৪১ অপরাহ্ন

কলুমা মাছুয়া কান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কাজ নিয়ে মিথ্যা অভিযোগ

ষ্টাফ রিপোর্টার, জেলা অফিস: সুনামগঞ্জ জেলাধীন মধ‍্যনগর থানার কলুমা মাছুয়া কান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদ্র মেরামত ও স্লীপ প্রকল্পের কাজ শুরু হয়।
আজ মঙ্গলবার সরজমিনে গিয়ে দেখা যায় স্কুলের ৮০ভাগ কাজ সম্পন্ন হয়েছে। স্কুলের সামনে দেখা যায় বালু ও পাথর রাখা, স্কুলের ভিতরে ঢুকলে চোখে পড়ে ওয়ারিংয়ের কাজ সম্পন্ন,বারিন্দার কাজ সম্পন্ন, একটি স্টীলের আলমারি,বিক্টুট রাখার জন্য একটি টাং,রং এর কাজ শুরু।
এ বিষয়ে কথা বললে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক বলেন আমাদের কাজ প্রায় পথে,
এ বিষয়ে স্কুল পরিচালনা কমিটির বিপুল তালুকদার বলেন, আমি কাজ শেষ করার জন্য খুব তাড়াতাড়ি চেষ্টা করছি,এরি মধ্যে কাজ ৮০ভাগ সম্পন্ন। আপনার বিরুদ্ধে এরপরও অভিযোগ কেন? উত্তরে তিনি বলেন আমি যখন সভাপতি নির্বাচিত হই, তখন তিনি সভাপতি প্রার্থী ছিলেন কিন্তূ হতে পারেন নাই , এরপর থেকে আমার সাথে ধন্দ শুরু হয়, আমাকে সমাজে ছোট করার জন্য এই অভিযোগটি উনি করেন ।
এ বিষয়ে স্কুল পরিচালনা কমিটির মহিলা বিদ্যুৎ সাহী বলেন আপনিতো নিজের কাজ কেমন হইছে দেখলেন, এইটা কি নাম মাত্র কাজ, সমাজে কিছু দুর্নীতিবাজ লোক এরা মানুষের ভাল দেখতে পারে না।
এ বিষয়ে স্কুল পরিচালনা কমিটির মহিলা সদস্য বলেন কাজ শুরু হওয়ার আগেই আমাদের সভাপতি আমাদের কে নিয়ে একটি মিটিং করে আমাদের মতামত নেন কাজ কিভাবে শুরু করবেন।
এ বিষয়ে ঐ ওয়ার্ডের ইউপি সদস্য সজলু মিয়া কে ফোন করলে তিনি বলেন আমাকে সভাপতি ফোন দিয়ে ছিল আমি সময়ের অভাবে থাকতে পারি নাই আমি বলেছি কাজ শুরু কর শেষ হলে এসে দেখব।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD