মুসলিম ধর্মালম্বীদের রমজানের শুভেচ্ছা জানালেন সাংসদ বাবু

রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০৮:৩৯ অপরাহ্ন

মুসলিম ধর্মালম্বীদের রমজানের শুভেচ্ছা জানালেন সাংসদ বাবু

ওবায়দুল কবির সম্রাট: পবিত্র মাহে রমজান উপলক্ষে (কয়রা -পাইকগাছা ) সহ মুসলীম উম্মাহ সকলকে শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন খুলনা -০৬ আসনের সংসদ সদস্য, আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু । শুভেচ্ছা বানীতে সাংসদ বাবু বলেন,প্রিয় কয়রা -পাইকগাছাবাসী ,আসসালামু আলাইকুম।

প্রতি বছরের ন্যায় আল্লাহর নেয়ামত হিসেবে এবারো আসছে পবিত্র মাহে রমজান। আজ শুক্রবার তারাবির নামাজের মাধ্যমে শুরু হতে যাচ্ছে মুসলমানদের পরম কাঙ্খিত পবিত্র রমজান।সংযত ও সিয়াম সাধনার মাস রমজান। এই মাসে নিজেকে আত্মশুদ্ধির একটি বিরাট সুযোগ। পবিত্র রমজান মাসে একজন রোজাদার মহান রাব্বুল আলামীনের নিকট করুণা ভিক্ষা করলে সন্তুষ্টচিত্তে তিনি বান্দাকে ক্ষমা করে দেন।

এই পবিত্র মাহে রমজানে একজন প্রকৃত মুমিন ব্যক্তি সারাদিন সকল ক্ষেত্রে সংযমী থাকেন আল্লাহর নৈকট্য লাভের আশায়। তিনি বলেন, সাম্প্রতিক সারা বিশ্বে করোনার মহামারী ছবলে জনজীবন বিদ্ধস্থ।সারা বিশ্বে মৃত্যুর সংখা হুহু করে বাড়ছে। বাংলাদেশে ও প্রতিদিন করোনার ভয়াবহতা বাড়ছে। রমজান মাস হলো বরকতের মাস, কেননা মানুষের গুণাহগুলোকে দূরীভূত করে তার আত্মিক ও আধ্যাত্মিক পূর্ণতার ক্ষেত্র সৃষ্টি করে।

অবশ্য রোজা রাখার উদ্দেশ্যটাও পাপ থেকে বিরত থাকা, ঈমান ও তাকওয়া অর্জন করা সকল গজব থেকে মুক্তি লাাভ। তিনি বলেন, সাম্প্রতিক সারা বিশ্বে করোনার মহামারী ছবলে জনজীবন বিদ্ধস্থ। একজন্য সরকারী নিয়ম নিতি মেনে আশা করি সবাই রমজানের পবিত্রতা ও তাৎপর্য অনুধাবন করে ব্যক্তি ও সমাজ জীবনে এর প্রতিফলন ঘটাবো এবং শান্তিপূর্ণ সমাজ গঠনে অবদান রাখবো। রমজানের মহান শিক্ষা সমাজের সকল স্বরে ও সবার মাঝে প্রতিফলিত হোক এই প্রার্থনা করি এবং একই সাথে সকলকে করোনা প্রতিরোধে নিজেকে সুস্থ রাখতে নিজের পরিবারকে সুস্থ রাখতে সরকারের বিধি নিশেধ পালন ও রমজানের পবিত্রা রক্ষা করার জন্য পালন করি সকলের প্রতি আহ্বান জানাচ্ছি।

আমি মাহে রমজানে খুলনা -৬ কয়রা -পাইকগাছা উপজেলাসহ সমগ্র বাংলাদেশের সকলের সুখ-শান্তি ও কল্যাণ কামনা করি। সেইসাথে সবাইকে মাহে রমজানের আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানাচ্ছি।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD