করোনা ভাইরাসের কারনে ঘরবন্দি দুস্থ অসহায় মানুষের পাশে মহিপুর থানা পুলিশ

শুক্রবার, ০৫ Jun ২০২০, ০৬:০০ অপরাহ্ন

করোনা ভাইরাসের কারনে ঘরবন্দি দুস্থ অসহায় মানুষের পাশে মহিপুর থানা পুলিশ

পটুয়াখালী প্রতিনিধি:
করোনার কারনে ঘরবন্দি অসহায় ও কোয়ারেন্টাইনে থাকা মানুষের পাশে থেকে প্রয়োজনীয় খাবার সামগ্রী বিতরণ করছে পটুয়াখালীর মহিপুর থানা পুলিশ। এবং লকডাউনের পর বিভিন্ন গ্রামে গ্রামে গিয়ে এবং থানায় বসে নিরাপদ দুরুত্ব বজায় রেখে প্রতিনিয়তই দুঃস্থ মানুষের ঘরে খাবার দিচ্ছে প্রশাসনের কর্মকর্তারা । প্রতিনিয়তই মহিপুর থানা পুলিশ থানা এলাকার উল্লেখিত মানুষদের খাবার সামগ্রী দিয়ে সাহায্য করে আসছে ।

মহিপুর থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান নিজে বাড়ি বাড়ি গিয়ে এবং থানায় বসে অসহায় মানুষদের খাবার সামগ্রী দিচ্ছেন। সঙ্গে থাকছেন অন্যান্য পুলিশ কর্মীরা। মহিপুর থানার ওসি মনিরুজ্জামান মনির জানান, আমরা চেষ্টা করছি এই বিপদে মানুষের পাশে দাঁড়াতে। বিভিন্ন গ্রামে যাচ্ছি এবং মানুষের খোঁজ নিচ্ছি।

খাবার দেবার সঙ্গে সঙ্গে করোনা নিয়ে সচেতনও করছি। মানুষের কাছে অনুরোধ, আপনাদের যেকোন সমস্যা আমাদের বলুন, আমরা আপনাদের পাশে আছি, কিন্তু এই সময় ঘরে থাকুন।’দুঃস্থ মানুষদের চাল, আলু, পিয়াজ, ল তেল, সাবান সহ বিভিন্ন খাদ্য সামগ্রী প্রদান করা হচ্ছে। জানাজায় এই পর্যন্ত তারা প্রায় শতাধীক পরিবার মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। তিনি আরও জানান, করোনা রুখতে সচেতনতা ও সতর্কতা খুব জরুরি। সকলের কাছে অনুরোধ, লকডাউনের এই সময় ঘরে থাকুন, প্রশাসন আপনাদের পাশে সব সময় আছে।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD