হাতিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ২৬ যাত্রী আটক, ৫ হাজার টাকা জরিমানা

শুক্রবার, ০৫ Jun ২০২০, ০৬:৫৯ অপরাহ্ন

হাতিয়ায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ২৬ যাত্রী আটক, ৫ হাজার টাকা জরিমানা

মোহাম্মদ দেলোয়ার হোসেন, নোয়াখালী:

আজ  হাতিয়াতে লকডাউন  এবং সামাজিক দূূরুত্ব নিশ্চিিিত করণ  নির্দেশ অমান্যকরে যাত্রী পারাপার করায় একটি যাত্রীবাহী ট্রলার আটক করেছে নৌ-বাহিনী। এসময় ট্রলারে থাকা ২৬ যাত্রীকে আটক করে অভিবাবকদের জিম্মায় হোম কোয়ারেন্টাইনের থাকা নিশ্চিত করে ছেড়ে দেওয়া হয়েছে। পরে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট ট্রলার মালিককে ৫হাজার টাকা জরিমানা করে। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটে নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ার নলচিরা ঘাটে।

জানাযায়, দেশের বিভিন্ন জেলা থেকে হাতিয়ার উদ্দেশ্য আসা ২৬ জন যাত্রী গোপনে একটি ট্রলারে নলচিরা ঘাটে আসে । সংবাদ পেয়ে হাতিয়া নৌবাহিনীর সদস্যরা ট্রলার টিকে ঘাটে পৌছানোর আগেই আটক করে পেলে। এদের মধ্যে তাবলীগ জামাতের এক সদস্য ও ছিল। পরে ভ্রাম্যমান আদালতের ম্যাজিষ্ট্রেট সারোয়ার আলম গিয়ে ট্রলার মালিককে ৫ হাজার টাকা জরিমানা করে।
পরে ট্রলারে থাকা ২৬যাত্রীকে পুলিশ হাতিয়া থানায় নিয়ে আসে। এ সময় মেডিকেল ডাক্তার তাদেরকে পরীক্ষা করে সকলের শরীরে তাপমাত্রা নিয়ন্ত্রিত হওয়ায় অভিবাবকের জিম্মায় বাড়ীতে হোমকোয়ারেন্টাইনে ১৪ দিন থাকার নিশ্চিত করে ছেড়ে দেয়া হয়।
এ বাপারে হাতিয়া স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার মোহাম্মদ মঞ্জু জানান, এদের মধ্যে তাবলীগে থাকা একজনকে আমারা গুরুত্ব দিয়ে মনিটরিং করেছি। সে চুয়াডাঙ্গা থেকে এসেছে। হাতিয়াতে প্রাতিষ্ঠানিক হোম কোয়ারেন্টাইনের ব্যবস্থা না থাকায় তাকে ও বাড়িতে হোম কোয়ারেন্টাইনে থাকার কথা বলা হয়েছে।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD