ফোন পেলে খোঁজখবর সাপেক্ষে দ্রুত খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হবে-প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম

শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০১:১০ পূর্বাহ্ন

News Headline :
যশোরে করোনা আক্রান্ত রোগী সংখ্যা দুই হাজার সুবর্ণচরে বয়স্ক ভাতার ঘুষ নিয়ে দ্বন্ধের জের ধরে কৃষককে কুপিয়ে হত্যা, আটক ৩ কয়রায়  শিশু ও কিশোর-কিশোরী ক্লাবে ক্রীড়া সামগ্রী বিতরণ মু‌ক্তি‌যোদ্ধা‌দের অপ‌রিসীম ভূমিকা র‌য়ে‌ছে: এমপি আক্তারুজ্জামান বাবু  গাইবান্ধায় মাদক ব্যবসায়ীকে আটক করে গাঁজা ও হেরোইন উদ্ধার করেছে পুলিশ মোংলায় নন এমপিও শিক্ষক-শিক্ষিকা-কর্মচারিদের প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চেক বিতরণ মোংলায় দিপুমৃধার স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম বিতরন গিনেস বুকে রেকর্ড গড়ায় বরিশালের জুবায়েরকে জেলা প্রশাসনের সংবর্ধনা প্রধানমন্ত্রীর নেতৃত্বে  তথ্য প্রযুক্তিতে দেশ আরো এগিয়ে যাবেঃ লালমোহনে এমপি শাওন  যশোর সীমান্তে ২০০ বোতল ফেনসিডিলসহ দুইজন আটক

ফোন পেলে খোঁজখবর সাপেক্ষে দ্রুত খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হবে-প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম

মোঃ শাহাজাদা হীরা:
করোনা ভাইরাস প্রতিরোধে জনগনের সঙ্গে আছেন পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল-৫ (সদর) আসনের সংসদ সদস্য কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম-এমপি। কর্মহীন মানুষের ফোন পেলে খোঁজখবর সাপেক্ষে দ্রুত খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হবে এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই।

তিনি তার নির্বাচনী এলাকার মানুষদের মাঝে স্বাস্থ্য সচেতনতা তৈরির পাশাপাশি বিভিন্নভাবে সহযোগীতা করছেন। তার এ সহযোগীতা আরো সহজ করতে একটি হটলাইনের মতো ব্যবস্থা চালু করেছেন তিনি। যেখানে ০১৭১২৯৫৫৩৬৭ ও ০১৫৫২৬৫৫০৩৩ নম্বরের দুটি মোবাইল নম্বর দিয়ে দিয়েছেন।

তার সংসদীয় আসনের মানুষ যারা অনাহারে বা অর্থাহারে রয়েছেন তারা নিজেরা যোগাযোগ করতে পারবেন। আবার তাদের হয়ে কেউ তথ্যও দিতে পারবেন। পরবর্তীতে অনাহারে বা অর্ধাহারে জীবনযাপন করা মানুষদের সম্পর্কে জানানো হলে দ্রুত খাদ্যদ্রব্য পৌছে দেয়া হবে।

পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি এক আহবানে জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে জনগনের সঙ্গে আছেন। করোনা ভাইরাস প্রাদুর্ভাবের ফলে যারা অনহারে বা অর্ধাহারে জীবনযান করছেন তাদের সম্পর্কে জানানো হলে খোঁজখবর সাপেক্ষে দ্রুত খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হবে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD