ফোন পেলে খোঁজখবর সাপেক্ষে দ্রুত খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হবে-প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম

ফোন পেলে খোঁজখবর সাপেক্ষে দ্রুত খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হবে-প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম

মোঃ শাহাজাদা হীরা:
করোনা ভাইরাস প্রতিরোধে জনগনের সঙ্গে আছেন পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ও বরিশাল-৫ (সদর) আসনের সংসদ সদস্য কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম-এমপি। কর্মহীন মানুষের ফোন পেলে খোঁজখবর সাপেক্ষে দ্রুত খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হবে এমন উদ্যোগকে সাধুবাদ জানিয়েছেন অনেকেই।

তিনি তার নির্বাচনী এলাকার মানুষদের মাঝে স্বাস্থ্য সচেতনতা তৈরির পাশাপাশি বিভিন্নভাবে সহযোগীতা করছেন। তার এ সহযোগীতা আরো সহজ করতে একটি হটলাইনের মতো ব্যবস্থা চালু করেছেন তিনি। যেখানে ০১৭১২৯৫৫৩৬৭ ও ০১৫৫২৬৫৫০৩৩ নম্বরের দুটি মোবাইল নম্বর দিয়ে দিয়েছেন।

তার সংসদীয় আসনের মানুষ যারা অনাহারে বা অর্থাহারে রয়েছেন তারা নিজেরা যোগাযোগ করতে পারবেন। আবার তাদের হয়ে কেউ তথ্যও দিতে পারবেন। পরবর্তীতে অনাহারে বা অর্ধাহারে জীবনযাপন করা মানুষদের সম্পর্কে জানানো হলে দ্রুত খাদ্যদ্রব্য পৌছে দেয়া হবে।

পানি সম্পদ মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম এমপি এক আহবানে জানান, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধে জনগনের সঙ্গে আছেন। করোনা ভাইরাস প্রাদুর্ভাবের ফলে যারা অনহারে বা অর্ধাহারে জীবনযান করছেন তাদের সম্পর্কে জানানো হলে খোঁজখবর সাপেক্ষে দ্রুত খাদ্যদ্রব্য পৌঁছে দেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© AMS Media Limited
কারিগরি সহায়তা: Next Tech