ভোলায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির তীব্র নিন্দা

শুক্রবার, ০৫ Jun ২০২০, ০৬:২৯ অপরাহ্ন

ভোলায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির তীব্র নিন্দা

সম্রাট শাহ্ ,ঝিনাইদহ প্রতিনিধি:
সাম্প্রতিক ভোলার বোরহান উদ্দীন উপজেলার মানিক ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দীনের নির্দেশে তার পুত্র নাবিল কর্তৃক ভোলার সাংবাদিক সাগর চৌধুরীকে পূর্বপরিকল্পিতভাবে স্থানীয় “রহমান সিনেমা হল” এর সামনে ডেকে নিয়ে প্রকাশ্য দিবালোকে মোবাইল ফোন ছিনতাইয়ের অভিযোগ তুলে জনসমক্ষে শারীরিরিকভাবে লাঞ্চিত করে।

ঝিনাইদহ জেলা রিপোটার্স ইউনিটি’র পক্ষ থেকে উক্ত নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জ্ঞাপন করেছে ঝিনাইদহ জেলা রিপোটার্স ইউনিটের সভাপতি ও বিশিষ্ট সাংবাদিক মীর জিল্লুর রহমান এবং সাধারন সম্পাদক সাহিদুল এনাম পল্লব। গতকাল বুধবার (১ এপ্রিল) এই দুই সাংবাদিক নেতা এক যৌথ বিবৃতিতে এই লিখিত প্রতিবাদ জানায়।

সাংবাদিক সংগঠনের প্যাডে লিখিতভাবে তারা উল্যেখ করেন যে, দেশে একের পর এক সাংবাদিক নির্যাতনের ঘটনা ঘটেই চলেছে কিন্তু কোন দৃষ্টান্তমূলক শাস্তি কার্যকর না হওয়ায় সাংবাদিক হত্যা ও নির্যাতনের মত ঘটনা বারবার ঘটছে। এরই ধারাবাহিকতায় দেশ তথা সারা বিশ্বের এই ক্রান্তিকালেও ভোলার দুর্নীতিপরায়ন চেয়ারম্যানের সন্ত্রাসী পুত্র নাবিল এধরনের ঘটনা ঘটানোর দুঃসাহস পেয়েছে ।

এই ঘটনাসহ দেশের প্রত্যেকটি সাংবাদিক নির্যাতনের ঘটনার সুষ্ঠ বিচারের দাবি জানিয়ে এক লিখিত বিবৃতি প্রকাশ করে এই দুই সাংবাদিক নেতা।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD