লক্ষ্মীপুরে করোনা উপসর্গে এক বৃদ্ধের মৃত্যু : বাড়ি লকডাউন

শুক্রবার, ০৫ Jun ২০২০, ০৭:৩৩ অপরাহ্ন

লক্ষ্মীপুরে করোনা উপসর্গে এক বৃদ্ধের মৃত্যু : বাড়ি লকডাউন

মোঃআরিফ হোসেন,লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরে জ্বর, সর্দি ও ডায়রিয়া নিয়ে ৭০ বছর বয়সী এক বৃদ্ধ মারা যাওয়ার ঘটনায় একটি বাড়ি লকডাউন করেছে প্রশাসন। বৃহস্পতিবার (২ এপ্রিল) সকাল ১১ টার দিকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, বুধবার (১ এপ্রিল) বিকেলে সদর উপজেলার দালাল বাজারের ৫ নম্বর ওয়ার্ডে এক বৃদ্ধ মারা যান। সকালে তার মরদেহ দাফন করা হয়। তবে মৃত্যুর সময় ওই বৃদ্ধের শরীরে জ্বর, সর্দি ও ডায়রিয়া ছিল। এগুলো করোনা উপসর্গ হওয়ায় খবর পেয়ে স্বাস্থ্য বিভাগের সমন্বয়ে পুলিশ ওই বাড়ি লকডাউন করে দিয়েছে। ওই বাড়িতে ১৫ টি পরিবার থাকে। পরবর্তী নির্দেশনা পর্যন্ত সবগুলো পরিবার লকডাউনে থাকবে।

সদর মডেল থানার (ওসি) একেএম আজিজুর রহমান মিয়া বলেন, করোনা উপসর্গ নিয়ে ওই বৃদ্ধ মারা গেছেন। এ কারণে স্বাস্থ্য বিভাগের সমন্বয়ে তাদের বাড়ি লকডাউন করা হয়েছ।

জেলা সিভিল সার্জন ড. আবদুল গাফ্ফার জানান, গতকাল জ্বর, শ্বাসকষ্ট নিয়ে সদর হাসপাতালে ভর্তি হন ৭০ বছরের বৃদ্ধ রেজাউল করিম। পরে রাতেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। তবে করোনা ছিল কি না তা বলা যাচ্ছে না। পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে ঢাকা প্রেরণ করা হয়েছে। নিহতের বাড়ির আশপাশের কয়েকজন সম্প্রতি ইতালি থেকে এসেছেন বলে জানিয়েছে পরিবার। করোনা উপসর্গ মৃত্যু হওয়ায় স্বাস্থ্য বিভাগের সমন্বয়ে পুলিশ ওই বাড়ি লকডাউন করে দিয়েছে। ওই বাড়িতে ১৫টি পরিবার থাকে। পরবর্তী নির্দেশনা পর্যন্ত সবগুলো পরিবার লকডাউনে থাকবে।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD