নিজ উদ্যোগে হতদরিদ্রদের খাদ্যসামগ্রী দিলেন প্রবাসী জাহিদুল ইসলাম

শুক্রবার, ০৫ Jun ২০২০, ০৬:২৪ অপরাহ্ন

নিজ উদ্যোগে হতদরিদ্রদের খাদ্যসামগ্রী দিলেন প্রবাসী জাহিদুল ইসলাম

মোহাম্মদ দেলোয়ার হোসেন,জেলা প্রতিনিধি, নোয়াখালী:
নোয়াখালী সুবর্ণচর উপজেলার ০৬নং চর আমানউল্যাহ ইউনিয়নের কর্মহীন ও হতদরিদ্র করোনাভাইরাস এর কারণে ক্ষতিগ্রস্ত শ্রমিক, চায়ের দোকানদার, কর্মচারী, রিক্সা-চালক, ভিক্ষুক, প্রতিবন্ধী ও অসহায় পরিবারসহ যারা ত্রাণ পাওয়া অধিকার তাদের সকলের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে প্রবাসী মোহাম্মদ জাহিদুল ইসলাম বাহার উদ্দিন চৌধুরী। আজ (০২ এপ্রিল) বৃহস্পতিবার সকাল দশটা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই বিতরণের কার্যক্রম অব্যাহত থাকে।

এটি ০৬নং চর আমানউল্যাহ ইউনিয়নের ০৭নং ওয়ার্ড মসজিদ মার্কেট থেকে অর্ধকিলোমিটার পূর্বে আহম্মদ হোসেন (ওরফে বাবুলের বাপের বাড়ি) নিজ বাড়িতে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এই খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, পেঁয়াজ, আলু, রসুন, তৈল, লবণ এবং মুখের মাস্ক।

এবং বিতরণের সময় উপস্থিত ছিলেন বাহার উদ্দিনের ভাতিজা মো: শাহিন উদ্দির রবিন ও তার সহপরিবার। এলাকাবাসীরা জানান, এটি খুবই ভালো উদ্যোগ, বর্তমানে যে প্রেক্ষাপট যা শুধু বাংলাদেশ নন পুরো পৃথিবীতে প্রায় ১৮০টিরও বেশি দেশের মানুষ আতঙ্ককে রয়েছে এই মহামারী করোনাভাইরাস এর কারণে।

এই পরিস্থিতিতে জীবনের ঝুঁকি নিয়ে কোনো শ্রমিক বা দিনমজুরি, চায়ের দোকানদার, কর্মচারী, রিক্সা-চালক, ভিক্ষুক, প্রতিবন্ধী ও অসহায় দরিদ্র এরাও না খেয়ে ঘরে বসে দিন পার করছে। তাই এই সকল জনসাধারণের দিকে তাকিয়ে বিশিষ্ট সমাজ সেবক এবং সকলের প্রিয় ব্যক্তিত্ব জনাব মোহাম্মদ জাহিদুল ইসলাম বাহার উদ্দিন সাহেব (প্রবাসী) এই উদ্যোগ নেন।

প্রবাসী মোহাম্মদ জাহিদুল ইসলাম বাহার উদ্দিন চৌধুরী বিটিসি নিউজের প্রতিবেদক কে জানান, করোনা ভাইরাসের কারণে যে সংকটময় পরিস্থিতি সৃষ্টি হয়েছে তা মোকাবেলায় ও সাধারণ মানুষের কথা চিন্তা করে এই খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নেওয়া হয়েছে।

এ বিতরণ কর্মসূচি অব্যাহত থাকবে ও পর্যায়ক্রমে এ খাদ্যসামগ্রী আরও বাড়ানো হবে। এবং সামনে আসতেছে রমজান মাস, আল্লাহর রহমতে যদি বেঁচে থাকি তাহলে রমজান মাসেও দেওয়ার পরিকল্পনা রয়েছে।বেসরকারি উদ্যোগে প্রবাসী বাহার উদ্দিনের ত্রাণ পেয়ে খুশি হতদরিদ্র মানুষেরা।

Chat Conversation End

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD