বুধবার, দুপুর ২:০১, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী
প্রতিনিধি নিয়োগ চলছে! প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত : ০১৭৬৬২৩৮৮১৭
জাতীয় | আন্তর্জাতিক | খেলাধুলা | বিনোদন | রাজনীতি | লাইফ স্টাইল | শিক্ষাঙ্গন |

বিএনপি’র ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশবাসীকে সুপ্রীম কোর্ট আইনজীবী নেতা কামালের শুভেচ্ছা 

আপডেট : সেপ্টেম্বর, ১, ২০১৯, ২:৪৯ অপরাহ্ণ

51

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে দলীয় নেতাকর্মী,সমর্থক,শুভানুধ্যায়ী সহ সমগ্র দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সুপ্রীমকোর্ট আইনজীবী নেতা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা-৩ আসন হতে বিএনপির প্রাথমিক মনোনয়নে মনোনীত প্রার্থী মোঃ কামাল হোসেন।
গণমাধ্যমে প্রেরিত এক শুভেচ্ছা বার্তায় তিনি বলেন,আমি বিএনপি’র ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলের সর্বস্তরের নেতাকর্মী, সমর্থক শুভানুধ্যায়ীসহ যে আসন হতে জাতীয়তাবাদী দল বিএনপি আমাকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রাথমিক মনোনয়নে মনোনীত করে সম্মানিত করেছেন, আমার প্রিয়  জম্মভূমি সংসদীয় আসন ১১৭ ভোলা-৩ (লালমোহন ও তজুমুদ্দিনের) জনগনসহ সমগ্র দেশবাসীকে কারাবন্দী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া,বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমান ও আমার পক্ষ হতে  প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। লালমোহন ও তজুমুদ্দিন উপজেলা সহ সারা দেশের যে সকল দলীয় নেতাকর্মী, সমর্থক ভাই ও বোনেরা প্রতিষ্ঠাবার্ষিকী আড়ম্বরপূর্ণ, উৎসবমুখর পরিবেশে পালনের লক্ষে পোষ্টার,ব্যানাড়,লিফলেট,ফেস্টুন করে সভা,সমাবেশ র্যালী করেছেন আমি প্রত্যককে আন্তরিক ধন্যবাদ জানাই।
দেশ আজ এক কঠিন ক্রান্তিকালের মধ্য অতিবাহিত করছে। বিএনপির চেয়ারপারসন বেগম জিয়াকে কারাবন্দী রেখে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা আমাদের জন্য অনেক বেদনা দায়ক। আজ হতে ৪১ বছর আগে ঠিক দেশের এক চরম ক্রান্তিলগ্নেই  মহান স্বাধীনতার ঘোষক, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, বিশ্বনন্দিত নেতা, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি প্রতিষ্ঠা করেন। দেশের এই চরম ক্রান্তিলগ্নে  মানুষের নিরাপত্তাহীনতা, গুম-খুন, আতঙ্ক জনগণের নিত্য সঙ্গী।খুন-খারাবী, নারী-শিশু নির্যাতন, অপহরণ, গুপ্তহত্যায় বিএনপির নেতা কর্মীসহ সাধারন জনগণের নাভিশ্বাস উঠেছে। আইনের শাসনের নামে সরকার বিএনপির নেতাকর্মীদের উপর নির্যাতন, নিপীড়ন,চালাচ্ছে। এমন কঠিন দুঃসময়ে দলীয় নেতাকর্মীদের অসীম সাহসিকতা ও অপরিসীম ধৈর্যের সাথে পরিস্থিতি মোকাবেলা করে দলকে গতিশীল নেতৃত্ব দেয়ার আহবান জানাই। দল ও দেশের এই ক্রান্তিলগ্নে দেশের সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ করার কোন বিকল্প নাই। সব শ্রেণী পেশার মানুষকে ঐক্যবদ্ধ করে আন্দোলনের ডাক দিলে আমার বিশ্বাস রাজপথের আন্দোলনেই বেগম জিয়াকে মুক্ত করা সম্ভব।
৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকীর শপথ হোক”রাজপথের ঐক্যবদ্ধ আন্দোলনেই হবে বেগম জিয়ার মুক্তি”
মোঃ কামাল হোসেন
এ্যাডভোকেট বাংলাদেশ সুপ্রীম কোর্ট
যুগ্ন সাধারন সম্পাদক, জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম,সুপ্রীম কোর্ট শাখা।
একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি’র প্রাথমিক মনোনয়নে মনোনীত প্রার্থী-১১৭ ভোলা-৩(লালমোহন ও তজুমুদ্দিন)

সম্পাদক ও প্রকাশক: তানিয়া মাহমুদ

বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: মিরপুর ১০ গোল চত্বর, ঢাকা
মোবাইল: +৮৮০১৭৬৬২৩৮৮১৭
ইমেইল: dhakaobserverbd@gmail.com

কারিগরি সহায়তা: AMS IT & Solutions

শিরোনাম :
★★ কালিয়ায় বাল্যবিবাহের দায়ে ৩ জনের কারাদন্ড ★★ একজন বিতার্কিক শেখ সুমন ★★ বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিকদের প্রতিবাদ বশেমুরবিপ্রবি’তে সাংবাদিক বহিষ্কার ★★ বরিশালে জমকালো আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ★★ ছাত্রনেতা মাহি’র পিতার ইন্তেকাল, হাফিজ সহ বিএনপি নেতাদের শোক ★★ বিএম কলেজে ব্যতিক্রমধর্মী বিতর্ক অনুষ্ঠান ★★ অসুস্থ যুবদল নেতা কাইয়ুমের স্ত্রী ও আতিক ওসমানীর শয্যাপাশে নাজিম উদ্দীন আলম ★★ কয়রায় উপজেলা চেয়ারম্যান কর্তৃক সাংবাদিক লাঞ্চিত ★★ ভোলায় গৃহবধূ হত্যা: বিচারের দাবি ★★ দৌলতখানের গৃহবধূ নুসরাত হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন