বুধবার, দুপুর ১:৫৮, ৩রা আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯শে মুহাররম, ১৪৪১ হিজরী
প্রতিনিধি নিয়োগ চলছে! প্রতিনিধি নিয়োগ চলছে! বিস্তারিত : ০১৭৬৬২৩৮৮১৭
জাতীয় | আন্তর্জাতিক | খেলাধুলা | বিনোদন | রাজনীতি | লাইফ স্টাইল | শিক্ষাঙ্গন |

আটুলিয়ায় মাদক ব্যবসায়ী মামুনের তৎপরতা বৃদ্ধি

আপডেট : আগস্ট, ৩১, ২০১৯, ৩:৪৭ অপরাহ্ণ

66

নিজস্ব প্রতিবেদক:
শ্যামনগরের আটুলিয়ার বিড়ালক্ষীতে মাদক সম্রাট আল মামুন(৩২) দীর্ঘ দিন ধরে সু-কৌশলে প্রশাসনের নজর এড়িয়ে ভারতীয় মদ গাঁজা, ইয়াবা, ফেনসিডিল বিক্রি করে আসছে।
মাদক বিক্রির পাশাপাশি স্কুল পড়ুয়া কোমলমতি ছাত্রীদের যাতায়াতের পথে কু-প্রস্তাব দিয়ে ও বিভিন্ন ধরনের অশ্লীল কথাবার্তা বলে উত্যাক্ত করে চলেছে।
আল মামুন(৩২) পূর্ব বিড়ালক্ষী গ্রামের ছহিলউদ্দীন সরদারের পুত্র। বর্তমানে সে এলাকায় বখাটেদের নিয়ে ক্ষুদে বাহিনী সৃষ্টি করে রেখেছে। তার নেতৃত্বে আটুলিয়া, বড় কুপট, নুনত ও কালাম সানার বাড়ীর এলাকায় চেনা অচেনা উঠতি বয়সী বখাটের উৎপাত দিন দিন বেড়েই চলেছে। তারা স্কুলগামী ছাত্রীদের জামা-ওড়না ধরে টানাটানি করে থাকে। একই সাথে ভারতীয় মদ, গাজা, ইয়াবা, ফেনসিডিল বিক্রি করে। সে গ্রামের উঠতি বয়সের ছেলেদের মাদকাসক্ত করেছে।
ভয়ে তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পায় না।
এলাকাবাসীরা মামুনের সহ তার বাহিনীর হাত থেকে পরিত্রানের জন্য সাতক্ষীরা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।

সম্পাদক ও প্রকাশক: তানিয়া মাহমুদ

বার্তা ও বাণিজ্যিক কার্যালয়: মিরপুর ১০ গোল চত্বর, ঢাকা
মোবাইল: +৮৮০১৭৬৬২৩৮৮১৭
ইমেইল: dhakaobserverbd@gmail.com

কারিগরি সহায়তা: AMS IT & Solutions

শিরোনাম :
★★ কালিয়ায় বাল্যবিবাহের দায়ে ৩ জনের কারাদন্ড ★★ একজন বিতার্কিক শেখ সুমন ★★ বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিকদের প্রতিবাদ বশেমুরবিপ্রবি’তে সাংবাদিক বহিষ্কার ★★ বরিশালে জমকালো আয়োজনে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন ★★ ছাত্রনেতা মাহি’র পিতার ইন্তেকাল, হাফিজ সহ বিএনপি নেতাদের শোক ★★ বিএম কলেজে ব্যতিক্রমধর্মী বিতর্ক অনুষ্ঠান ★★ অসুস্থ যুবদল নেতা কাইয়ুমের স্ত্রী ও আতিক ওসমানীর শয্যাপাশে নাজিম উদ্দীন আলম ★★ কয়রায় উপজেলা চেয়ারম্যান কর্তৃক সাংবাদিক লাঞ্চিত ★★ ভোলায় গৃহবধূ হত্যা: বিচারের দাবি ★★ দৌলতখানের গৃহবধূ নুসরাত হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন