লক্ষ্মীপুরে চিকিৎসকদের পিপিই পোষাক দিলেন এমপি শাহজাহান কামাল

শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৬:০৭ পূর্বাহ্ন

News Headline :
করোনায় বন্ধ হয়নি লক্ষ্মীপুরের ইটভাটার আগুন  টাঙ্গাইলে হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী দিল বিএনপি ফোন পাবার সাথে সাথে ১৫ পরিবারের খাবার পৌছে দিলেন বরিশাল জেলা প্রশাসক মাদারীপুরের রাজৈরে সাংবাদিক পিতার উপর পৈচাশিক হামলা ভোলায় অসহায় পরিবারের পাশে গ্রামীন জন উন্নয়ন সংস্থা প্রবাসে থেকেও অসহায় পরিবারের পাশে প্রবাসী আবুল কাশেম ভোলায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির তীব্র নিন্দা শ্যামনগরে লিডার্সের উদ্যোগে দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করলেন এমপি জগলুল হায়দার লক্ষ্মীপুরে করোনা উপসর্গে এক বৃদ্ধের মৃত্যু : বাড়ি লকডাউন নিজ উদ্যোগে হতদরিদ্রদের খাদ্যসামগ্রী দিলেন প্রবাসী জাহিদুল ইসলাম

লক্ষ্মীপুরে চিকিৎসকদের পিপিই পোষাক দিলেন এমপি শাহজাহান কামাল

মোঃআরিফ হোসেন,সদর থানা প্রতিনিধি,লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরে ১০০ জন চিকিৎসকের মাঝে পারসোনাল প্রোটেকটিভ ইকুপমেন্ট (পিপিই) পোষাক বিতরণ করা হয়েছে। বুধবার (২৫ মার্চ) রাতে লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের এমপি একেএম শাহজাহান কামালের ব্যক্তিগত উদ্যোগে পোষাকগুলো দেওয়া হয়েছে। করোনা আক্রান্ত ও সন্দেহজনক ব্যক্তিদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে এগুলো বিতরণ করা হয়। আজ সকালে বিষয়টি নিশ্চিত করেছেন এমপির প্রতিনিধি বায়োজিদ ভূঁইয়া।

 

বিষয়টি নিশ্চিত করে আজ সকারে এমপির প্রতিনিধি বলেন, জেলা সিভিল সার্জন কার্যালয়ের এক জরুরি সভায় মাধ্যমে পোষাকগুলো হস্তান্তর করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন জেলা সিভিল সার্জন আবদুল গাফ্ফার, স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি জাকির হোসেন ও সাধারণ সম্পাদক রত্ন দ্বীপ পাল প্রমুখ।সিভিল সার্জন আবদুল গাফ্ফার জানান, করোনায় আক্রান্ত ও সন্দেহজনক ব্যক্তিদের চিকিৎসা সেবা নিশ্চিত করতে পিপিই পোষাক প্রয়োজন ছিল।

 

এমপি শাহজাহান কামালের পক্ষ থেকে ১০০টি পোষাক পেয়েছি। চিকিৎসকরাও রোগীদের সেবায় সার্বক্ষণিক কাজ করবে।প্রসঙ্গত, লক্ষ্মীপুরে ৩ হাজার ৮৫১ জন বিদেশে ফেরত রয়েছে। এখনো পর্যন্ত এ জেলায় ৮০২ জন সঙ্গরোধে আছে। এছাড়া একজনকে সন্দেহজন সদর হাসপাতালের আইসোলেশন বিভাগে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। সঙ্গরোধের নিয়ম না মানায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৮ জনকে জরিমানা করা হয়েছে। সঙ্গরোধ নিশ্চিতের জন্য প্রবাসীর বাড়িতে লাল পতাকা ঝুলানোসহ প্রশাসনের কার্যক্রম অব্যাহত রয়েছে।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD