বগুড়ায় জেলা পুলিশের উদ্যেগে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম উদ্বোধন

বৃহস্পতিবার, ১৬ Jul ২০২০, ০৬:২১ পূর্বাহ্ন

বগুড়ায় জেলা পুলিশের উদ্যেগে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম উদ্বোধন

জিএম মিজান, বগুড়া প্রতিনিধি:
বগুড়ায় করোনাভাইরাস প্রতিরোধে জেলা পুলিশের উদ্যোগে জীবাণুনাশক তরল পদার্থ স্প্রে শুরু করা হয়েছে। বুধবার বিকেল ৩টায় শহরের প্রাণ কেন্দ্র সাতমাথা থেকে পুলিশের জল কামান দিয়ে জীবাণুনাশক স্প্রে কর্মসূচীর উদ্বোধন করেন পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা (বিপিএম বার)।

 

এসময় পুলিশ সুপার বলেন, সাড়ে ৬ হাজার লিটার ধারণ ক্ষমতা সম্পন্ন জল কামান দিয়ে প্রাথমিক পর্যায়ে জেলা শহরের প্রতিটি এলাকায় বিশেষ করে হাট বাজার এবং যে সকল স্থানে জনসমাগম বেশি হয় সেখানে পর্যাপ্ত পরিমাণ জীবাণুনাশক স্প্রে করা হবে। পর্যায়ক্রমে প্রতিটি থানাতেও জীবাণুনাশক স্প্রে করা হবে। উল্লেখ্য করোনাভাইরাস প্রতিরোধে জেলা পুলিশের পক্ষ থেকে বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

 

ইতিমধ্যে ১২ হাজার মাস্ক বিতরণ এবং ১০ হাজার হ্যান্ড স্যানিটাইজার বিতরণ ছাড়াও সচেতনতা মূলক লিফলেট বিতরণ করা হয়। পুলিশ সুপার নিজেই বিভিন্ন থানায় উপস্থিত থেকে জনসচেতনতা মূলক কার্যক্রম তদারকি করেন। জল কামান দিয়ে জীবাণুনাশক স্প্রে কার্যক্রম উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোকবুল হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী, তাপস পাল, বগুড়া সদর থানার ওসি এসএম বদিউজ্জামান।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD