ইতালি প্রবাসীদের চরম দুঃসময়ে পাশে থেকেছেন আওয়ামী লীগ নেতা মাহাতাব হোসেন

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:২২ পূর্বাহ্ন

ইতালি প্রবাসীদের চরম দুঃসময়ে পাশে থেকেছেন আওয়ামী লীগ নেতা মাহাতাব হোসেন

ইতালি প্রতিনিধি:
ইতালি প্রবাসিদের চরম  দুঃসময়ে নিজের সাধ্যমত পাশে থাকার অবিরাম চেষ্টা  করে যাচ্ছেন ইতালি আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহাতাব হোসেন। তিনি প্রবাসী বাঙ্গালীদের কাছে ইতিমধ্যে প্রিয়মুখ হয়ে গেছেন।

গত ২৭ ফেব্রুয়ারী ইতালিতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার পর অনেক নেতা, সমাজসেবী নিজেদের সেইভ করতে স্বপরিবারে বাংলাদেশে চলে গেছেন। এর মধ্যে ইতালী আ’লীগ সভাপতি ইদ্রিস ফরাজীও রয়েছে। সেখানে বর্ষীয়ান এই আওয়ামী লীগ নেতা নিজের জীবনকে তুচ্ছ করে ইতালির রোমে অবস্থান করে তিনি তার দীর্ঘদিনের রাজনৈতিক অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে প্রবাসী বাংলাদেশীদের পাশে থেকে সাধ্যমত উপকার করার অবিরাম চেষ্টা করে যাচ্ছে। ইতালীর সবচেয়ে বেশি আক্রান্ত লাম্বাদিয়া প্রদেশে তার সহকর্মীদের মাধ্যমে নিয়মিত খোঁজ খবর নিয়েছেন। কেউ যদি কোনো প্রশাসনিক সমস্যায় পরেছে তাদেরকেও তিনি রোমে বসে সঠিক পরামর্শ দিয়েছেন।

রোমে অবস্থানরত বাংলাদেশীদের একটি বৃহত অংশ পিয়াচ্ছা ভিওোরিয়া ও তরপিনেতারায় অবস্থান করে। মাহাতাব হোসেন এই দুই অঞ্চলে সকাল বিকাল অবস্থান নেন। নিয়মিত খোঁজ খবরের পরও কেউ যদি কোনো আর্থিক সমস্যায় পরে তাদেরকে তিনি তার সহকর্মীদের সহযোগীতায় তার সাধ্যমত সাহায্য করার চেষ্টা করছেন এবং নিয়মিত তার নিজস্ব ফেসবুক আইডিতে এসে সচেতনতা সৃষ্টির জন্য পরামর্শ দিচ্ছেন।

এই ত্যাগী আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মাহাতাব হোসেন এর এহেন কর্মকান্ডে ইতালি প্রবাসীরা প্রশংসা করেছে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD