জনসচেতনতায় ডিইসিবি ও অবাকের লিফলেট বিতরন

বৃহস্পতিবার, ০৬ অগাস্ট ২০২০, ০৩:৩২ অপরাহ্ন

News Headline :
গাইবান্ধায় জাতীয় শোক দিবস পালন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা অনুুষ্ঠিত শরণখোলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত এক যুবকের গাজাসহ মোংলায় তিন মাদক বিক্রেতা আটক শেখ কামালের জন্মদিন উপলক্ষে কয়রায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত যশোরে সন্ত্রাসী পিচ্চি রাজার বাড়ি অভিযানে ৫টি ককটেল উদ্ধার বাগেরহাটের মোড়েলগঞ্জে মাইক্রো চাপায় ১ জন নিহত কয়রায় ছিন্নমুল ও পথশিশুদের সাথে ছাত্রলীগের ঈদ গাইবান্ধার গোবিন্দগঞ্জে অজ্ঞাত যুবকের গলা কাটা লাশসহ ২ ব্যক্তির লাশ উদ্ধার সুন্দরগঞ্জের সংসদ সদস্য রংপুর সিটি মেয়র মোস্তফার রোগ মুক্তির দোয়া চেয়ে আহবান যশোরে দুই গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়া : অস্ত্র, বোমা উদ্ধার

জনসচেতনতায় ডিইসিবি ও অবাকের লিফলেট বিতরন

ডেস্ক রিপোর্ট:
সমগ্র পৃথিবী যখন করোনাভাইরাস নিয়ে শংকিত, আগামীকাল যখন বাংলাদেশ প্রায় লক-ডাউন হতে যাচ্ছে ঠিক তার পূর্ব মূহূর্তে বরিশাল বিভাগের বিভাগীয় বিতর্ক সংগঠন ডিবেটার্স কমিউনিটি অব বরিশাল (ডিইসিবি) ও অসাধারণ বাংলার কাণ্ডারি ( অবাক) যৌথভাবে বরিশালের বিভিন্ন এলাকায় জনসচেতনতা করার লক্ষ্যে করোনাভাইরাস প্রতিরোধে লিফলেট বিতরন করেন।

 

আজ মঙ্গলবার সকাল ১০ ঘটিকার সময় নগরীর পোর্টরোড বাজার থেকে বরিশাল লঞ্চঘাট, লঞ্চ টার্মিনাল, গীর্জা মহল্লা ও সিটি মার্কেটে তাদের জনসচেতনতা মূলক কর্মকান্ড পরিচালনা করেন।এসময় প্রায় এক হাজার মানুষকে সচেতন করার চেষ্টা করা হয়। এসময় উপস্থিত ছিলেন ডিইসিবির সভাপতি শেখ সুমন,সাধারন সম্পাদক ও অবাকের প্রতিষ্ঠাতা মোঃ আবু সুফিয়ান শেখ, ডিইসিবির তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ নকিব,মোঃ ইমতিয়াজ, সুমন শিকদার, জুবায়ের সহ আরো অনেকে। এসময় শেখ সুমন বলেন, করোনাভাইরাস নিয়ে মানুষ আগের থেকে অনেক বেশি সচেতন।

 

আগে কোন লিফলেট দিলে মানুষ নিতে চাইতো না। আর এখন মানুষ চেয়ে চেয়ে লিফলেট নিচ্ছেন। তারা দোকান ও গাড়িতে টানিয়ে রাখছেন।অনেক প্রশ্ন জানতে চাইছে। আমাদের সকলের এখন একত্রে কাজ করা উচিত। মোঃ আবু সুফিয়ান শেখ বলেন,সবাই এখনো বাহিরে আছেন। সবাইকে এখন ঘরে থাকতে হবে।কারন,এখন সবার কথা ভাবতে হবে।আমি আক্রান্ত হলে পুরো পরিবার আক্রান্ত হতে পারে।তাই সবাইকে সচেতন হতে হবে। নকিব বলেন, আমি ভালো থাকলে পুরো দেশ ভালো থাকবে।তাই সবাইকে ঘরে অবস্থান করতে হবে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD