শ্যামনগরে প্রশাসনের নির্দেশ অমান্যকারীদের ভ্রাম্যমান আদালতে জরিমানা করেছে উপজেলা নির্বাহী অফিসার আবুজর গিফারী

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:৪২ পূর্বাহ্ন

শ্যামনগরে প্রশাসনের নির্দেশ অমান্যকারীদের ভ্রাম্যমান আদালতে জরিমানা করেছে উপজেলা নির্বাহী অফিসার আবুজর গিফারী

মারুফ হোসেন (মিলন),শ্যামনগর(সাতক্ষীরা):
করোনা ভাইরাস প্রতিরোধে শ্যামনগর উপজেলা প্রশাসনের কঠোর দিক নির্দেশনা থাকলেও ২৩ মার্চ বিকাল ৪ টার সময় প্রশাসনের নির্দেশ অমান্য করে শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়নের পরানপুর বাজারে ব্যাবসায়ীরা সাপ্তাহিক  বাজার বসিয়ে জনসমাগম করে। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী অফিসার আনম আবুজর গিফারী সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হয়ে ব্যাবসায়ীদের ভ্রম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করেন।
মূহুর্তের মধ্যে সকল বাজার জনশুন্য হয়ে যায়। পরবপরবর্তীতে  উপজেলার কৈখালী,ঈশ্বরীপুর,খানপুরে পৃথকস্থানে অভিযান চালিয়ে প্রশাসনের আইন অমান্যকারী দোকান ব্যাবসায়ী, লুডু,দাবা খেলোয়াড়দেরকে জরিমানা করা হয়। খেলার সামগ্রী লুডু,ভলিবল, ভলিবলের নেট জব্দ করা হয়। সকলকে এধরনের জমায়েত না করার কঠোর নির্দেশনা প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার আনম আবুজর গিফারী।
ভ্রম্যমান আদালতে জরিমানা পরিচালনাকালে উপস্থিত ছিলেন কৈখালী ইউপি চেয়ারম্যান আব্দুর রহিম,উপজেলা সহকারী প্রোগ্রাম অফিসার মোস্তাফিজুর রহমান,আইন শৃঙ্খলা বাহিনী সহ স্বেচ্ছাসেবী কমিটির সদস্যবৃন্দ। ইতিমধ্যে করোনা ভাইরাস প্রতিরোধে শ্যামনগরে উপজেলা প্রশাসন ব্যাপক প্রস্তুতি নিয়ে বিভিন্ন সতর্কতা ছাড়াও গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহন করেছে। শ্যামনগরে দুই একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া প্রশাসনের নির্দেশ মোতাবেক নিত্যপ্রয়োজনীয় দোকান ব্যাতীত অন্য সকল দোকান বন্ধ হয়েছে।
জনসমাগমবন্ধ করা হয়েছে। প্রতিটি ইউনিয়নে বাজার ব্যবস্থা নিয়ন্ত্রণের জন্য তদারকি কমিটি গঠন সহ বিদেশ থেকে আগত ব্যক্তিদের হোম করেন্টেইনে থাকার জন্য সিল মারার কাজ চলমান রেখেছে উপজেলা প্রশাসন।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD