কালিয়ায় জমিজমা সংক্রান্তের জের ধরে দুপক্ষের সংঘর্ষে আহত ২

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১০:০১ পূর্বাহ্ন

কালিয়ায় জমিজমা সংক্রান্তের জের ধরে দুপক্ষের সংঘর্ষে আহত ২

মো:রফিকুল ইসলাম,নড়াইল:
নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতিতে জমি সংক্রান্তের জেরধরে প্রতিপক্ষের উপর হামলার ঘটনা ঘটেছে। গত শনিবার(২১ মার্চ) সকাল ৯ টার দিকে যোগানিয়া গ্রামে জমিজমা সংক্রান্তকে কেন্দ্র করে এ হামলার ঘটনা ঘটে। হামলায় ২ জন গুরুতর আহত হয়েছে,স্থানীয় সূত্রে জানাযায়,যোগানিয়া গ্রামের মৃত ইউনুস আলীর শেখের ছেলে আমীর আলীর সাথে একই গ্রামের মৃত মহসিন শেখের ছেলে আব্দুল মোমেন শেখের জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত কোন্দল চলে আসছিলো।

 

এর জের ধরে শনিবার আমির আলী (৪৫), ইমান আলী (৪০) তাদের জমি থেকে কলাই মুসুরী তুলে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ মোমেন শেখ, বরকত, রহমত শেখ সহ আরো ৮-১০ জন দেশীয় অস্ত্র নিয়ে তাদের উপর আক্রামন করে এবং কুপিয়ে মারাত্মক জখম করে। তাদের আন্তচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়।

 

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করলে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য খুলনা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে প্রেরন করেন। নড়াগাতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোসা : রোকসানা খাতুন বলেন, জমি নিয়ে বিরোধের জের ধরে হামলার ঘটনা ঘটে,এতে ২ জন আহত হয়। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন কারা হবে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD