কপিলমুনি ইউনিয়ন যুবলীগ সভাপতির শয্যাপাশে সংসদ সদস্য বাবু

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:১৭ পূর্বাহ্ন

কপিলমুনি ইউনিয়ন যুবলীগ সভাপতির শয্যাপাশে সংসদ সদস্য বাবু

ওবায়দুল কবির(সম্রাট):খুলনা:
ব্রেনস্ট্রোকে আক্রান্ত হয়ে খুলনা মহানগরীর শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন পাইকগাছার কপিলমুনি ইউনিয়ন যুবলীগের সভাপতি ও কপিলমুনি ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য (মেম্বর) মোঃ ইউনুছ আলী মোড়লকে (৪৫) দেখতে শনিবার (২১ মার্চ) সন্ধ্যায় হাসপাতালে যান খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু।

 

এ সময় তিনি তার শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন ও কর্তব্যরত চিকিৎসকের কাছে চিকিৎসার খোঁজ-খবর নেন এবং তার আশু-সুস্থতা কামনা করেন। এছাড়া শহীদ শেখ আবু নাসের বিশেষায়িত হাসপাতালে চিকিৎসাধীন রূপসার আইচগাতি নিবাসী ও সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা মোঃ নাসিরের পিতা বৃক্ষপ্রেমী বশির আহমেদ এবং পাইকগাছার লস্কর ইউনিয়নের খড়িয়া নিবাসী বিকাশ চন্দ্র ঢালীর শয্যাপাশে কিছু সময় অবস্থান করেন ও তাদের চিকিৎসার খোঁজ-খবর নেন সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আক্তারুজ্জামান বাবু।

 

এ সময় উপস্থিত ছিলেন খুলনা জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন বাবু, যুবলীগ নেতা শামীম সরকার, হারুন আর রশীদ, খুলনা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মোঃ আবু সাঈদ খান, ছাত্রলীগ নেতা রবিউল ইসলাম রবি, এএইচএম কামাল, শেখ মোঃ শাকিল, মীর ছদরুল আমিন, নজির আহমেদ, রাজীব সরকার রাহুল, মুহাইমিন আল মাহিন, মোঃ রাসেল, রবিউল ইসলাম রিদয় প্রমুখ

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD