আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৫

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:১৮ পূর্বাহ্ন

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে মহিলাসহ আহত ৫

মো:রফিকুল ইসলাম,নড়াইল:
নড়াইলের লোহাগড়া উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের কলাগাছি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু‘পক্ষের সংঘর্ষে মহিলাসহ অন্তত ৫ জন আহত হয়েছে। সংঘর্ষের সময় প্রতিপক্ষের লোকজন কলাগাছি বাজারের দোকান ঘরসহ ১২টি বাড়ি ভাংচুর ও লুটপাট করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

 

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাযায,উপজেলার নোয়াগ্রাম ইউনিয়নের কলাগাছি গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে আলাউদ্দিন মোল্যা ও জিয়া মেম্বর গ্রুপের মধ্যে দির্ঘদিন বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে গত বৃহস্পতিবার সন্ধ্যায় দু‘পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এ সময় আলাউদ্দিন, ইমামুল,ও আব্দুল্লাহ্ আহত হয়।

 

পরবর্তীতে রাত সাড়ে আট টার দিকে প্রতিপক্ষের লোকজন হামলা চালিয়ে মোস্তফা মোল্যা,আজিজ চৌধুরী, নিতাই চৌধরী, আজগর মোল্যার বাজারের দোকান ঘর ও হাফিজার শেখ, হুমায়ুন শেখ, সাদ্দাম শেখ, বকুল শেখ ও জিয়ার মেম্বরের বাড়িসহ কমপক্ষে ১২ টি বাড়ি ভাংচুর করে পতিপক্ষ”রা।

 

হাফিজার শেখের স্ত্রী চায়না বেগম ও রিজ্জাক শেখের স্ত্রী শিরিনা বেগম কান্না জড়িত কন্ঠে বলেন,প্রতিপক্ষ”রা ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে আমাদের বাড়ি-ঘর ভাংচুর করে এবং টিভিসহ অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়। এ সময় হামলা ঠেকাতে গেলে প্রতিপক্ষের লোকজন উতার মোল্যার স্ত্রী রিতা বেগম পিটিয়ে আহত করে।

 

আহতদের লোহাগড়া ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। লোহাগড়া থানার ওসি মো. আলমগীর হোসেন বলেন, হামলার ঘটনায় ক্ষতি গ্রস্থরা থানায় মামলা করেছে। ওই এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে আসামিদের বিরুদ্ধে আইনানুযায়ী ব্যাবস্থা গ্রহন করা হবে।

Please Share This Post in Your Social Media











© AMS Media Limited
Developed by: AMS IT BD