কয়রায় করোনা সচেতনতায় পুলিশের মাইকিং ও লিফলেট বিতরণ

শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৬:৫৯ পূর্বাহ্ন

News Headline :
করোনায় বন্ধ হয়নি লক্ষ্মীপুরের ইটভাটার আগুন  টাঙ্গাইলে হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী দিল বিএনপি ফোন পাবার সাথে সাথে ১৫ পরিবারের খাবার পৌছে দিলেন বরিশাল জেলা প্রশাসক মাদারীপুরের রাজৈরে সাংবাদিক পিতার উপর পৈচাশিক হামলা ভোলায় অসহায় পরিবারের পাশে গ্রামীন জন উন্নয়ন সংস্থা প্রবাসে থেকেও অসহায় পরিবারের পাশে প্রবাসী আবুল কাশেম ভোলায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির তীব্র নিন্দা শ্যামনগরে লিডার্সের উদ্যোগে দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করলেন এমপি জগলুল হায়দার লক্ষ্মীপুরে করোনা উপসর্গে এক বৃদ্ধের মৃত্যু : বাড়ি লকডাউন নিজ উদ্যোগে হতদরিদ্রদের খাদ্যসামগ্রী দিলেন প্রবাসী জাহিদুল ইসলাম

কয়রায় করোনা সচেতনতায় পুলিশের মাইকিং ও লিফলেট বিতরণ

ওবায়দুল কবির(সম্রাট):
সারাবিশ্ব করোনা ঝুঁকির সাথে সাথে বাংলাদেশেও বাড়ছে এর প্রাদুর্ভাব। ইতিমধ্যেই বাংলাদেশে ১৪জন করোনা রোগী সনাক্তকরণ সহ একজন মারা গেছেন। সেই লক্ষেই করোনা সচেতনতায় কয়রা উপজেলায় সচেতনতামূলক মাইকিং করেছে কয়রা থানা পুলিশ। বৃহস্পতিবার (১৯ মার্চ) কয়রা উপজেলার বিভিন্ন স্থানে কয়রা থানার অফিসার ইসচার্জ মোঃ রবিউল হোসেনের নির্দেশে কয়রা পুলিশ এই সচেতনতামূলক মাইকিং ও সতেচনতা মুলক করোনা (,কোভিড -১৯)ভাইরাস প্রতিরোধে করণীয় লিফলেট বিতরন করেন।

 

এই সময় তারা জনসাধারণের উদ্দেশ্যে মুখে মাস্ক ব্যবহার করা, ময়লা হাত দিয়ে চোখ মুখ স্পর্শ না করা, বার বার হাত পরিষ্কার করাসহ কেউ যদি করোনা ঝুঁকির সন্দেহে থাকে তাহলে ডাক্তারের পরামর্শ নেওয়ার জন্য জানান। তাছাড়া করোনা ভাইরাস রোধে সকল ধরণের জনসমাগম এড়িয়ে চলার জন্য অনুরোধ করা হয়।

 

যারা গত ০১ মার্চ/২০২০ তারিখ বা তার পর বিভিন্ন দেশ থেকে বাংলাদেশে এসেছেন, তাদেরকে বাধ্যতামুলকভাবে তাদের নিজ বাড়িতে অবস্থান করার জন্য অনুরোধ করেন। বিদেশ থেকে কোন লোক এলাকায় আসলে সাথে সাথে থানার ডিউটি অফিসার ০১৭৬৯-৬৯৪৭৫৩ নম্বরে জানানোর জন্য অনুরোধ করেন।

 

এছাড়া বিদেশ ফেরত ব্যক্তিদের কাছ থেকে করোনা ভাইরাস ছড়াতে পারে, তাদের সম্পর্কে তথ্য দেওয়া ও এই সংক্রান্তে এলাকার জনসাধারণকে সচেতন করার লক্ষ্যে থানা পুলিশ কর্তৃক এলাকায় মাইকিং করেন কয়রা থানক পুলিশ। সকল বিষয় যোগাযোগ অফিসার ইনচার্জ কয়রা থানা(মোবাইল নম্বর ০১৭১৩-৩৭৪১১১)।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD