বদর খন্দকারের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন

শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৭:৩১ পূর্বাহ্ন

News Headline :
করোনায় বন্ধ হয়নি লক্ষ্মীপুরের ইটভাটার আগুন  টাঙ্গাইলে হতদরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী দিল বিএনপি ফোন পাবার সাথে সাথে ১৫ পরিবারের খাবার পৌছে দিলেন বরিশাল জেলা প্রশাসক মাদারীপুরের রাজৈরে সাংবাদিক পিতার উপর পৈচাশিক হামলা ভোলায় অসহায় পরিবারের পাশে গ্রামীন জন উন্নয়ন সংস্থা প্রবাসে থেকেও অসহায় পরিবারের পাশে প্রবাসী আবুল কাশেম ভোলায় সাংবাদিক নির্যাতনের ঘটনায় ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটির তীব্র নিন্দা শ্যামনগরে লিডার্সের উদ্যোগে দরিদ্র মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরন করলেন এমপি জগলুল হায়দার লক্ষ্মীপুরে করোনা উপসর্গে এক বৃদ্ধের মৃত্যু : বাড়ি লকডাউন নিজ উদ্যোগে হতদরিদ্রদের খাদ্যসামগ্রী দিলেন প্রবাসী জাহিদুল ইসলাম

বদর খন্দকারের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন

মো:রফিকুল ইসলাম,নড়াইল:
নড়াইলের লোহাগড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান খন্দকার বদরের(২৫ ফেব্রুয়ারি)বিকাল সাড়ে ৫টায় টি চর-কালনা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাযায়,নড়াইল জেলা আ’লীগের সভাপতি এ্যাডঃ সুবাস চন্দ্র বোস সাধারন সম্পাদক নিজাম উদ্দিন খান নিলু,লোহাগড়া উপজেলা আ’লীগের সভাপতি মুন্সি আলাউদ্দিন,সাধারণ সম্পাদক সৈয়দ মসিয়ুর রহমানসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার কয়েক হাজার লোকজন উপস্থিত ছিলেন।

 

নিহতের পরিবার সাংবাদিকদের বলেন,এ হত্যাকান্ডে ব্যবসায়িক দ্বন্ধ ও প্রায় দু’বছর আগে কালনা ফেরি ঘাটে পল্টনের ওপর ঘটে যাওয়া একটি হত্যাকান্ডকে কেন্দ্র করে চর-বগজুড়ি গ্রামের মৃত ইয়াছিন শেখের ছেলে ফরিদ,পিকুল ও নজরুল শেখ,চর-কালনা গ্রামের আবু বক্কর খোকা’র ছেলে রবিউল ইসলাম তারু ও মুন্না মোল্যা,একই গ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে আকরাম উদ্দিন,বাবর আলী মোল্যার ছেলে কবির মোল্যা ও ছাগলছেড়া গ্রামের ছত্তারের ছেলে সুরুজ গং এ হত্যাকান্ড ঘটাতে পারে বলে জানান তারা।

 

এ রিপোর্ট লেখা পর্যন্ত সন্দেহ ভাজন এক জন অসামীকে আটক করেছে বলে পুলিশ জানান,আর অন্যরা গা-ডাকা দেওয়ায় ধরা ছোয়ার বাইরে রয়েছে। উল্লেখ্য: গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭:৩০ ঘটিকার সময় উপজেলার টি-চর কালনা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে থেকে ধারালো ছ্যান দা,দিয়ে বদর খন্দকারকে উপর্যুপরি কুপিয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। মুমূর্ষ অবস্থায় এলাকাবাসী উদ্ধার করে প্রথমে লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্স পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার সময় পথিমধ্যে তিনি মারা যান।

 

লোহাগড়া থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন,পরিবারের লোকজন এখনো মামলা দাখিল করেন নাই। মামলা হলে তদন্ত করে দোষিদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD