জাতি গঠনে তথ্য প্রযুক্তির বিকল্প নেই- ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী

বুধবার, ০৮ এপ্রিল ২০২০, ১১:৪২ অপরাহ্ন

জাতি গঠনে তথ্য প্রযুক্তির বিকল্প নেই- ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী

বগুড়া প্রতিনিধি:
বগুড়া করতোয়া মাল্টি মিডিয়া স্কুল অ্যান্ড কলেজের শনিবার বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বলেন।

তথ্যপ্রযুক্তির মন্দ দিকগেুলো সম্পর্কে নতুন প্রজন্মকে সতর্ক করতে হবে বলে মন্তব্য করেছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। তিনি বলেন, জাতি গঠনে তথ্য প্রযুক্তির বিকল্প নেই। তথ্য প্রযুক্তি থেকে নতুন প্রজন্মকে দুরে রাখা যাবে না। তবে এর যে সব মন্দ দিক গুলো আছে নতুন প্রজন্মকে তা থেকে সতর্ক করে দিতে হবে।

তথ্য প্রযুক্তিতে নতুন প্রজন্ম বয়স্কদের চেয়ে অনেক এগিয়ে। মন্ত্রী আরও বলেন, বাংলাদেশ আজ তলা বিহীন ঝুড়ি নয়। দেশ আজ পাকিস্তান ও ভারতের চেয়ে এগিয়ে আছে। তারা আজ বাংলাদেশের সাথে প্রতিযোগিতায় টিকে থাকতে পারছে না। অর্থনৈতিক সুচকে অনেক এগিয়ে বঙ্গবন্ধুর বাংলাদেশ।

অর্থনৈতিক ও তথ্য প্রযুক্তিতে এশিয়ার অনেক দেশকে পিছিয়ে ফেলতে সক্ষম হয়েছে। করতোয়া মাল্টি মিডিয়া স্কুল অ্যান্ড কলেজের চেয়ারম্যান মোজাম্মেল হক লালুর সভাপতিত্বে অনুষ্ঠানে বগুড়া জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান, বিজয় ডিজিটাল এর প্রধান নির্বাহী জেসমিন জুঁই, প্রতিষ্ঠানে অধ্যক্ষ ছামসুল আলম, অভিভাবক বজলুর রশিদ।

Please Share This Post in Your Social Media










© AMS Media Limited
Developed by: AMS IT BD